ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

ভিভো মোবাইল গ্রাহকদের কাছে পৌঁছে দেবে ই-কুরিয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
ভিভো মোবাইল গ্রাহকদের কাছে পৌঁছে দেবে ই-কুরিয়ার

ঢাকা: দেশের বিভিন্ন প্রান্তে গ্রাহকদের কাছে ভিভো ব্র্যান্ডের মোবাইল পৌঁছে দেবে ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই-কুরিয়ার। অনলাইনে অর্ডার করা গ্রাহকদের ভিভো মোবাইলগুলো পৌঁছে দেওয়া হবে এ প্রতিষ্ঠানের মাধ্যমে।

মঙ্গলবার (৩১ আগস্ট) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন ই-কুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব জি রাহুল। চুক্তির ফলে এখন থেকে আগামী ১ বছর বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রতিটি গ্রাহকের হাতে ভিভো মোবাইল ফোন পৌঁছে দেবে ই-কুরিয়ার।

বিপ্লব আরও বলেন, আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সঙ্গে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এ প্রডাক্টের সুরক্ষার দায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা ভিভোর সব মোবাইল ফোন পৌঁছে দেব দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।

অন্যদিকে ভিভো বাংলাদেশের নির্বাহী পরিচালক ডেভিড লি বলেন, ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। টেকনোলজি ভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই-কুরিয়ার আগামী দিনগুলোতে ভিভোর সব মোবাইল ফোন পৌঁছে দেবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে মোবাইল ফোন কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে ই-কুরিয়ারের করপোরেট বিজনেস ম্যানেজার সামির বেঞ্জামিন, ভিভো বাংলাদেশের ডেপুটি ম্যানেজার (করপোরেট সেলস) সাজেদুর রহমানসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
এসএইচএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa