ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

শ্রীনগরে জমে যাওয়া ডাল লেকেই চলছে অনুশীলন 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
শ্রীনগরে জমে যাওয়া ডাল লেকেই চলছে অনুশীলন 

প্রচণ্ড ঠাণ্ডার  মধ্যেও কাশ্মীরের শ্রীনগরে ওয়াটার স্পোর্টস কোচিং ক্যাম্প পরিচালনা করা হচ্ছে। কারণ আগামী ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় রোয়িং চ্যাম্পিয়নশিপ।

 

নেহরু পার্কের ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্রে এই কোচিং পরিচালনা করা হচ্ছে। সেখানকার ডাল হ্রদ বেশিরভাগ অংশ জমে বরফ হয়ে গেলেও সেখানেই অনুশীলন করতে বাধ্য করা হচ্ছে।  

কোচিং শিবিরের কোচ বিলকেস মীর এএনআইকে বলেন, আমাদের জাতীয় প্রতিযোগিতা শিগগিরই ভোপালে শুরু হবে। তাই ঠাণ্ডা আবহাওয়া থাকলেও আমাদের অনুশীলন করতেই হবে। আমাদের পারফর্ম করতে হবে এবং সেরা হতে হবে।  

তিনি বলেন, মহামারির কারণে ক্রীড়া কার্যক্রম প্রভাবিত হয়েছে যা খেলোয়াড়দের হতাশ করেছে। খেলোয়াড়দের সক্রিয় রাখা এবং তাদের ফিটনেস বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা যদি প্রত্যেক খেলোয়াড়ের দক্ষতা পরিমাপ করি এবং তাদের জন্য লক্ষ্যমাত্রা প্রস্তুত করি, তাহলেই কেবল তারা জাতীয় এবং আন্তর্জাতিকভাবে কিছু অর্জন করতে সক্ষম হবে।

একজন খেলোয়াড় বলেন, একজন খেলোয়াড় সবসময় একজন খেলোয়াড় এবং তাপমাত্রা এবং আবহাওয়া তাদের কাছে গুরুত্বপূর্ণ নয়। তাপমাত্রা মাইনাস এবং ডাল লেকে এখনো আমরা অনুশীলন করছি। আমাদের নৌকা অনুশীলন করতে যাওয়ার আগে জমে যাওয়া ডাল লেকের বরফের কিছু অংশ ভেঙে ফেলতে হবে। আমরা ইনডোর রোয়িং প্র্যাকটিসও করি। সূত্র: এএনআই

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।