ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বাবার সঙ্গে বন্দুক নিয়ে হাতাহাতি, গুলিতে আহত ছেলে

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
বাবার সঙ্গে বন্দুক নিয়ে হাতাহাতি, গুলিতে আহত ছেলে বাজেয়াপ্ত করা হয়েছে আগ্নেয়াস্ত্রটি

বাবার বন্দুকের গুলিতে আহত হয়েছেন ছেলে। দুজনের ধস্তাধস্তির এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ সেই বন্দুকটি বাজেয়াপ্ত করেছে।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, বাবা প্রমোদ কুমার প্রাক্তন সেনা সদস্য। তার একটি লাইসেন্স করা বন্দুক রয়েছে। ওই বন্দুকের গুলিতে তার বড় ছেলে পবন কুমার আহত হন। এ ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের সরশুনা এলাকায়।  

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে গুলি করে ছেলেকে হত্যাচেষ্টার অভিযোগে আটক করা হয়েছে প্রাক্তন সেনা সদস্যকে। বেহালার সরশুনার নস্করপাড়া এলাকার ঘটনায় বাজেয়াপ্ত করা হয়েছে আগ্নেয়াস্ত্রটি। তদন্তে নেমেছে পুলিশ।  

শুক্রবার সকালে নস্করপাড়ায় প্রমোদের বাড়িতে গেলে তার পরিবারের লোকজন ঘটনাটি সম্পর্কে কিছু বলতে চাননি। তাদের প্রতিবেশী লাল্টু সরকার জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে হঠাৎ বাজি ফোটার মতো একটি আওয়াজ শুনতে পান তারা। এর কিছুক্ষণের মধ্যেই দেখেন, বাড়ির গেট খুলে বেরিয়ে আসছেন পবন। তার দুই পা দিয়ে রক্ত বের হচ্ছে।  

পবন তাদের জানান, বাবার দোনলা বন্দুক থেকে গুলি বেরিয়ে তার পায়ে লেগেছে। এ ঘটনায় আহত হয়েছে তাদের পোষ্য কুকুরও।  

লাল্টু বলেন, পবনের কথা শুনে আমরা হকচকিয়ে যাই। সঙ্গে সঙ্গে আমি মোটরসাইকেলে করে তাকে হাসপাতালে নিয়ে যাই। প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

স্থানীয়রা জানান, ওই প্রাক্তন সেনা সদস্যের বাড়ির সামনে প্রায়ই বসত মদের আসর। তিনি সেটি পছন্দ করতেন না। কারণ সেখানে হট্টগোল ও অশ্লীল ভাষায় কথাবার্তা চলত। পাড়ার এই যুবকদের কাজে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন তিনি। একাধিকবার প্রতিবাদ করেও কাজ হয়নি। বৃহস্পতিবারও ঘটে একই ঘটনা। তখন বন্দুক নিয়ে ভয় দেখাতে যান তিনি।  

অপ্রীতিকর ঘটনা এড়াতে বাবাকে বাধা দেন বড় ছেলে। বন্দুক হাত থেকে কেড়ে মাটিতে ফেলে দিতেই ঘটে যায় বিপর্যয়। বন্দুক থেকে গুলি ছিটকে বড় ছেলের পা ফুঁড়ে বেরিয়ে যায়।  

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, কোনো একটি বিষয়ে প্রমোদের সঙ্গে পবনের বাকবিতণ্ডা হয়। এ সময় হঠাৎ বন্দুক বের করেন প্রমোদ। ছেলে সেই বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা করলে শুরু হয় ধস্তাধস্তি। তখনই প্রমোদের হাত থেকে বন্দুকটি পড়ে গুলি বেরিয়ে য়ায়।  
 
বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১ 
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।