ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

দশমীর মিছিলে দ্রুত গতির গাড়ি, হতাহত বেশ কয়েকজন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
দশমীর মিছিলে দ্রুত গতির গাড়ি, হতাহত বেশ কয়েকজন

ভারতের ছত্তীসগড়ের জশপুরে চলছিল বিজয়া দশমীর মিছিল। কিন্তু ভিড়ে ঠাসা সেই মিছিল চলাকালীন একটি গাড়ি আচমকা এসে ধাক্কা মারে ঠিক মাঝ বরাবর।

গাড়ির ধাক্কায় চারিদিকে ছিটকে পড়েন মিছিলে অংশ নেওয়া মানুষগুলো। মাটিতে পড়ে থাকা কয়েকজনকে পিষে দিয়ে চলে যায় গাড়িটি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। আরও কয়েকজনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে একজনের মৃত্যু হয়। বাকি আহতদের চিকিৎসা চলছে। তবে কোনও কোনও সূত্র থেকে চার জনের মৃত্যুর খবর পাওয়া গেলেও কোনও কোনও সূত্র আবার মৃতের সংখ্যা এক বলে দাবি করেছে।

এনডিটিভি জানিয়েছে, এ ঘটনায় একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। নিহতের নাম গৌরব আগারওয়াল (২১)। তিনি জশপুরের পথলগাঁও এলাকার বাসিন্দা।

স্থানীয় পুলিশ প্রশাসন জানিয়েছে, ওই গাড়িতে গাঁজা ছিল বলে আগাম খবর ছিল। জনবহুল সড়কে গাড়িটি এসে পড়ায় স্থানীয় মানুষ সেদিকে ছুটে যান। তবে তখনই পালাতে গিয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দেয় অপরাধী। সামনে ভিড় থাকায় ছুটে আসা গাড়িতে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন কয়েকজন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। উত্তেজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। তারপর স্থানীয় থানা ও জেলাশাসকের দপ্তরের সামনে বিক্ষোভ শুরু করে।

ইতোমধ্যে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- বাবলু বিশ্বকর্মা (২১) ও শিশুপাল সাহু (২৬)।

সূত্র: আনন্দবাজার পত্রিকাএনডিটিভি

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।