ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

হাসিমুখে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন তিনি! 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
হাসিমুখে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন তিনি!  প্রতীকী ছবি

নিজ উদ্যোগে হাসিমুখে স্ত্রীকে তার প্রেমিক সঙ্গে বিয়ে দিয়েছেন ভারতের দিল্লির বাসিন্দা পঙ্কজ শর্মা। স্ত্রীর ওই প্রেমিকের নাম পিন্টু সিং।

 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, চাকরপুর মুরলিপুরের কোমল শর্মার সঙ্গে চলতি বছর ২ মে বিয়ে হয় পঙ্কজ শর্মার। বিয়ের আগে স্ত্রীর সম্পর্কের কথা কিছুই জানতেন না তিনি। কিন্তু বিয়ের কিছুদিন পরেই কলেজের সহপাঠী পিন্টু সিংয়ের সম্পর্কের কথা স্বীকার করেন কোমল।

পঙ্কজ জানান, প্রথমে তিনি খুবই ভেঙে পড়েন। বাধা দেওয়ার চেষ্টা করেন। কোমলকে তার মামারবাড়িতে পাঠিয়ে দেন। কিন্তু পরে ঠাণ্ডা মাথায় চিন্তা করে কোমল ও পিন্টুকে এক করে দেওয়ার সিদ্ধান্ত নেন। দুজনের মাঝে বাধা হয়ে দাঁড়াতে চাননি তিনি।

পঙ্কজ শর্মা জানতে পারেন, নবম শ্রেণি থেকেই তার স্ত্রীর সম্পর্ক। পরে সরকারি পলিটেকনিক কলেজ থেকে ইলেকট্রিক্যাল ডিপ্লোমা করেছিলেন তারা। দুজনেই চাকরি পেয়ে বিয়ের পরিকল্পনা করেন। কিন্তু পরিবারের চাপে জোর করে কোমলের বিয়ে দেওয়া হয়েছিল।

মামারবাড়ি থেকে ২১ অক্টোবর শ্বশুরবাড়িতে যান কোমল। তারপরেই হঠাৎ ২২ অক্টোবর কল্যাণপুরে বন্ধুর বাড়ি যাওয়ার নাম করে নিখোঁজ হয়ে যান তিনি। পঙ্কজ কোমলের ভাইদের সঙ্গে গিয়ে বাররা থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তদন্তের সময় পুলিশ পিন্টুকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এরপর কোমল ডিসিপি রাভিনা ত্যাগীর কাছে গিয়ে একটি আবেদন জানিয়ে বলেন, ‘আমি বয়ফ্রেন্ডের সঙ্গে থাকতে চাই। নিজের বাড়ি ও শ্বশুরবাড়ি উভয়পক্ষ থেকেই জীবন ও সম্পত্তিগত হুমকি দেওয়া হচ্ছে। ’

এর তদন্ত শুরু করেন উপপরিদর্শক নিধি গুপ্তা। তিন পক্ষকেই ডাকেন তিনি। সবার সামনে পিন্টু ও কোমল নিজেদের ইচ্ছার কথা জানান। শেষে কোমলের স্বামী ও ভাইয়েরা তাদের সম্মতি জানান। পঙ্কজের উপস্থিতিতেই কোমলকে বিয়ে করেন পিন্টু।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।