ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

ডিজে পার্টির হাঙ্গামায় মারা গেল ৬৩ মুরগি!

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
ডিজে পার্টির হাঙ্গামায় মারা গেল ৬৩ মুরগি!

প্রতিবেশীর ডিজে পার্টির গানের শব্দে ৬৩ মুরগি মারা গেছে—এমন অভিযোগ নিয়ে থানায় হাজির খামারের মালিক।   

ভারতের ওডিশা রাজ্যে রোববারের (২১ নভেম্বর) এই ঘটনায় কার্যত হইচই পড়ে যায়।

 

এএফপির প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছে ওড়িশার নীলাগিরি থানার কান্দাগারাডি গ্রামে। খামার মালিক রঞ্জিৎ পারিদার অভিযোগ, প্রতিবেশী রামচন্দ্র পারিদার বিয়ের অনুষ্ঠানের জন্য রোববার রাত সাড়ে ১১টার দিকে তার খামারের পাশে ডিজে সাউন্ড বক্স বাজিয়ে শোভাযাত্রায় বের হন। আওয়াজ কমাতে বললে রঞ্জিতের কথা শোনেননি রামচন্দ্র।

রঞ্জিতের দাবি, সাউন্ড বক্সের আওয়াজ এতটাই তীক্ষ্ণ ছিল যে, সেই আওয়াজে খামারের মুরগিগুলোর মধ্যে অস্বাভাবিকতা ধরা পড়ে। তারপরই সেগুলো এক এক করে ঝিমিয়ে পড়ে। স্থানীয় পশু চিকিৎসককে ডেকে নিয়ে আসেন রঞ্জিত, কিন্তু ততক্ষণে ৬৩টি মুরগির মৃত্যু হয় বলে দাবি তার।  

রঞ্জিতের কথায়, মুরগিগুলোকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করি। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। চিকিৎসক পরীক্ষা করে জানিয়েছেন, তীব্র আওয়াজে মুরগিগুলো প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিল। তাতেই মৃত্যু হয়েছে।

পুলিশকে রঞ্জিৎ পারিদার বলেন, রামচন্দ্রের কাছে ক্ষতিপূরণ চেয়ে বিষয়টি মিটিয়ে নিতে চেয়েছিলেন। কিন্তু রামচন্দ্র তা দিতে অস্বীকার করেন। তাই বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন।  

বালেশ্বরের পুলিশ সুপার সুধাংশু মিশ্র সংবাদমাধ্যমকে বলেন, নীলাগিরি থানায় এমন একটি অভিযোগ জমা পড়েছে বলে তিনি শুনেছেন। অভিযোগ খতিয়ে দেখার পর দুই পক্ষকে ডেকে বিষয়টি মিটমাট করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।