ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

প্রেম করে বিয়ে, বাসরঘরে বরের লাশ! 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
প্রেম করে বিয়ে, বাসরঘরে বরের লাশ! 

প্রেমের সম্পর্কের পর ধুমধাম করে বিয়ে। পরে বাসরঘরে পাওয়া গেল বরের মরদেহ।

এ ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশের কাছে নববধূ জানান, শুক্রবার (১০ ডিসেম্বর) ভোরে বাসরঘরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন তার স্বামী।  

পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার জানায়, শুক্রবার ভোরে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার শালিমার এলাকার বাসিন্দা আদর্শ সাউয়ের (২৪) নিথর দেহ দেখতে পান তার স্ত্রী বর্ষা কুমারী। তদন্তকারীদের কাছে বর্ষা জানিয়েছেন, ফুলশয্যার পরের দিন ভোরে ঘুম থেকে উঠে আদর্শের কথা মতো বাথরুমে গিয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেন, আদর্শের দেহ ঝুলছে তাদের ঘরে। বাসরঘরে তাদের বিছানায় ওপর ফুলের সাজের সঙ্গে দড়ি বেঁধে তাতে ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন আদর্শ। খবর পেয়ে আদর্শকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এর আগে ৭ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে হয়েছিল দুজনের। ব্যারাকপুরে বাসিন্দা বর্ষার পরিবারের সদস্যরা জানিয়েছেন, দেখাশোনা করে দুজনের বিয়ে স্থির করেছিলেন অভিভাবকেরা। পেশায় গা়ড়িচালক আদর্শেরও এই বিয়েতে সম্মতি ছিল বলে দাবি তাদের।  

বর্ষা বলেন, বিয়ের আগে আমাদের মধ্যে ফোনে কথাবার্তা হতো। তবে সে সময় কিছু অস্বাভাবিক বিষয় টের পাইনি। আজ ভোরে ফ্রেশ হওয়ার জন্য বলেছিলেন আদর্শ। সে জন্য বাথরুমে গিয়েছিলাম। আমি বাথরুমে যেতেই এ ঘটনা ঘটে।

ঘটনার আকস্মিকতায় বিহ্বল দুই পরিবারের সদস্যরা। কেন এমন ঘটনা ঘটেছে, তা বুঝে উঠতে পারছেন না তারা।

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য আদর্শের মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। দম্পতির কারও অন্য প্রেমঘটিত সম্পর্কের জেরেই এ ঘটনা কি না, সে প্রশ্নও উঠছে।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।