ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরান খানের বাড়িতে তল্লাশি চালাতে চায় পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
ইমরান খানের বাড়িতে তল্লাশি চালাতে চায় পুলিশ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বানিগালার বাড়িতে তল্লাশি চালাতে চায় ইসলামাবাদ পুলিশ। এ জন্য হাইকমান্ডের কাছে সার্চ ওয়ারেন্টের অনুরোধ করা হয়েছে।

ডন’র খবরে বলা হয়েছে, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যানের বাড়িতে থাকা নেতাদের একটি তালিকা তৈরি করেছে পুলিশ। গত ৮ আগস্ট এ তালিকা করা হয়। এ ছাড়া যে সাংবাদিকরা তাদের সঙ্গে যোগাযোগ করেছেন, তাদেরও তালিকা করা হয়েছে।

ইমরানের ঘনিষ্ঠ পিটিআই নেতা শাহবাজ গিলের বিরুদ্ধে করা একটি মামলার সূত্র ধরে এ সার্চ ওয়ারেন্টের আবেদন করেছে ইসলামাবাদ পুলিশ। পাকিস্তানের সংসদের লজ থেকে উদ্ধার শাহবাজ গিলের মোবাইল ও একটি আগ্নেয়াস্ত্র ফরেনসিকে পাঠানো হয়েছে।

পুলিশের দাবি, ইমরান খানের বাসভবনের ল্যান্ডলাইনের মাধ্যমে এআরওয়াইনিউজের বিকেল ৪টার নিউজ বুলেটিনে যুক্ত হয়েছিলেন শাহবাজ গিল।

এদিকে, ইমরান খান নিজেকে ‘খুবই বিপজ্জনক’ বলে দাবি করেছেন। ক্ষমতাসীন সরকার ও জোটের শরিকদের উদ্দেশ্য করে তিনি এ দাবি করেন। তার বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়েছে। এ মামলায় আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত তিনি আগাম জামিন পেয়েছেন।

সূত্র : ডন

বাংলাদেশ সময় : ২১১১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।