ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

ব্যাংকের ৩০ হাজার কোটি টাকা লুটপাট হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
ব্যাংকের ৩০ হাজার কোটি টাকা লুটপাট হয়েছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লালমনিরহাট: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ৩০ হাজার কোটি টাকা লুটপাট করা হয়েছে। পৃথিবীর ইতিহাসে কোনো দেশে এমন ঘটনা ঘটেনি।

 

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে জেলা জাপার দ্বিবার্ষিক সম্মেলনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, এসবের এখনো বিচার হয়নি। কারণ  বিচার করলে ওদের লোকজন (সরকারের) ধরা পড়বে। তাই বিচার হচ্ছে না। আমরা কোন দেশে বাস করছি। আমাদের টাকা ব্যাংকেও নিরাপদ নয়।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, দেশে শিশু ধর্ষণ ও নারী ধর্ষণের কোনো হিসাব নেই। সম্প্রতি  তনুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। বিচার হচ্ছে না। অপরাধীরা জানে বিচার হবে না। তাই প্রতিদিন অপরাধ বেড়েই চলেছে। বিচার হলে ফাঁসি হতো, দেশে অপরাধপ্রবণতা বন্ধ হতো।

দেশের রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে এরশাদ বলেন, রাজনীতি বলতে কিছু নেই। এখন মানুষ রাজনীতিবিদদের সবচেয়ে ঘৃণা  করে।   আমরা মানুষের ভালোবাসার রাজনীতি করি। তাই দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। কারণ জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে ঘুমাতে পারে।

তিনি বলেন, আমরা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। মাকে আগুনে পুড়িয়ে, ভাইকে হত্যা করে ক্ষমতায় যেতে চাই না।
জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যক্ষ একেএম মাহবুবুল আলম মিঠুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও পার্টির পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন সৈয়দপুর জাপা নেতা সাবেক সাংসদ সওকত হোসেন তরু, সাবেক সাংসদ হোসাইন শাহরিয়ার আসিফ, রংপুর মহানগর জাপার সভাপতি গোলাম মোস্তফা, জেলা জাপার যুগ্ম আহ্বায়ক এসকে খাজা মঈনুদ্দিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রোকন উদ্দিন বাবুল, পাটগ্রাম উপজেলা আহ্বায়ক কুদরত ই এলাহী বাবুল, কালীগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান সবুজ, হাতীবান্ধা জাপা নেতা আবুল কাসেম, আদিতমারী উপজেলা জাপার সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আছির উদ্দিন প্রমুখ।

এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জি এম কাদের।

পরে গোলাম মোহাম্মদ কাদেরকে সভাপতি ও একেএম মাহবুবুল আলম মিঠুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট লালমনিরহাট জেলা জাপার কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa