ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

ছাত্রলীগের দুই নেতার রিমান্ড নামঞ্জুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
ছাত্রলীগের দুই নেতার রিমান্ড নামঞ্জুর

ঢাকা: রাজধানীর গুলিস্থানে ফুটপাতের দোকান উচ্ছেদের সময় অবৈধ অস্ত্র দিয়ে গুলি ছোঁড়া ছাত্রলীগের দুই নেতার রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১২ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এসএম মাসুদ জামানের আদালত শুনানি শেষে রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই এমরানুল ইসলাম আসামিদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্রের বৈধতা যাচাই করার জন্য প্রত্যেককে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলেন।

আসামিরা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের (বর্তমানে বহিষ্কৃত) সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের (বর্তমানে বহিষ্কৃত) সাধারণ সম্পাদক আশিকুর রহমান।

গত ৯ ফেব্রুয়ারি আসামিরা ঢাকার সিএমএম আত্মসমর্পণ করলে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)গত বছরের ২৭ অক্টোবর গুলিস্তানের ফুটপাত থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদের সময় ডিএসসিসির কর্মচারীদের সাথে হকারদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আসামি সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে আগ্নেয়াস্ত্র থেকে ফাঁকা গুলিবর্ষণ করতে দেখা যায়।  

ওই ঘটনায় এসআই মো. মান্নান শাহবাগ থানায় ছাত্রলীগের দুই নেতা সাব্বির হোসেন ও আশিকুর রহমানসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
এমআই/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।