ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

গোপালগঞ্জে ইটভাটা ধ্বংস-বেকারিকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
গোপালগঞ্জে ইটভাটা ধ্বংস-বেকারিকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে অভিযান চালিয়ে দুটি অবৈধ ইটভাটা ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। অপরদিকে কাশিয়ানীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে একটি বেকারিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


 
সোমবার (১১ জানুয়ারি) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার পুকুরিয়া ও দুপুরে কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে এসব অভিযান পরিচালনা হয়।

গোপালগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মনোয়ার হোসেন জানান, সদর উপজেলার পুকুরিয়া গ্রামে অবৈধভাবে গড়ে ওঠা শেয়ার ব্রিকস ও ম্যাক্স ব্রিকস নামে দুটি ইটভাটায় অভিযান চলানো হয়। এ সময় ইটভাটা দুটি ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। ভাটা দুটির মালিক পলাতক থাকায় তাদের নামে মামলা দায়ের করা হয়।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায় জানান, উপজেলার রামদিয়া বাজারের পলাশ বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও মোড়কে পণ্যের মেয়াদ না থাকায় বেকারির মালিক ফুল মিয়াকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান, নিরাপদ খাদ্য কর্মকর্তা মুন্নী খাতুন উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।