ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

অভিনেত্রী আশার মৃত্যু: প্রতিবেদন ১২ এপ্রিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
অভিনেত্রী আশার মৃত্যু: প্রতিবেদন ১২ এপ্রিল 

ঢাকা: রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় অভিনেত্রী আয়েশা আক্তার আশার মৃত্যুর ঘটনায় হওয়া মামলায় প্রতিবেদন দাখিলের জন্য ১২ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১০ মার্চ) এই মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

তবে মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) সোহান আহমেদ প্রতিবেদন দাখিল করতে পারেননি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান প্রতিবেদন দাখিলের নতুন এই দিন ধার্য করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ছয়-সাত বছর ধরে আসামি শামীম আহমেদের সঙ্গে আশার পরিচয়। সেই সূত্র ধরে শামীম প্রায়ই আশাদের বাসায় যাতায়াত করতেন। আশার পরিবারের কাছেও সে ছিল বিশ্বস্ত। মাঝে মধ্যে শামীমের মোটরসাইকেলে অফিস এবং অভিনয়ের কাজে আসা-যাওয়া করতেন আশা।

গত ৪ জানুয়ারি রাত ১১টার দিকে বনানী অফিস থেকে বের হয়ে আশা তার বাবাকে ফোন করে কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরছেন বলে জানান। এর মধ্যে আশা বাড়ি না ফিরলে রাত পৌনে ২টার দিকে শামীম ফোনে আশার মৃত্যুর কথা জানান।  

তিনি বলেন, টেকনিক্যাল মোড়ে একটি ট্রাকের নিচে চাপা পড়ে সে মারা গেছে।
এ ঘটনায় মঙ্গলবার আয়শা আক্তার আশার বাবা মো. আবু কালাম বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, বেপরোয়া গতিতে মোটরসাইকেলে চালানোর সময় দুই ট্রাকের মাঝ দিয়ে যাওয়ার সময় সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশা মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান। এরপর পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই আশা মারা যান।

এরপর গত ৬ জানুয়ারি আসামি মোটরসাইকেল চালক শামীম আহমেদকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। পরে অবশ্য তিনি আদালতের আদেশে জামিনে মুক্তি পান।

আশা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্রী ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
কেআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।