ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

নাটোরে বাবা হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
নাটোরে বাবা হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন 

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় বাবাকে হত্যার দায়ে ছেলে মো. সেন্টু সরকারকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (২৪ মার্চ) দুপুর দুইটার সময় নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবদুর রহমান সরদার এ আদেশ দেন। এসময় আসামি উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত সেন্টু সরকার উপজেলার নতুন কলাবাড়ি গ্রামের গুলজার সরকারের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সৎ মায়ের সঙ্গে পারিবারিক কলহের জেরে ২০১৫ সালের ৯ জানুয়ারি দিনগত রাতে বাবা গুলজার সরকারকে ডেকে নিয়ে উঠানে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সেন্টু সরকার। পরে খবর পেয়ে পুলিশ হাসুয়াসহ সেন্টু সরকারকে আটক করে। এ ঘটনায় সেন্টুর সৎ মা মোছা. নুর নাহার বেগম বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিলের পর দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণের ওপর ভিত্তি করে বিচারক এ রায় ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।