ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্ট নির্বাচন স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্ট নির্বাচন স্থগিত

ঢাকা: করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী বিনোদন ক্রীড়া, সাংস্কৃতিক, ধর্মীয় ও কল্যাণ ট্রাস্টের ২০২১-২০২২ সেশনের নির্বাচন স্থগিত করা হয়েছে।

​এ বিষয়ে বুধবার (২৪ মার্চ) সুপ্রিম কোর্ট কল্যাণ ট্রাস্টের যুগ্ম সিনিয়র ভাইস চেয়ারম্যান ও রেজিস্ট্রার, হাইকোর্ট বিভাগ মো. গোলাম রাব্বানী বিজ্ঞপ্তি জারি করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী বিনোদন, ক্রীড়া, সাংস্কৃতিক, ধর্মীয় ও কল্যাণ ট্রাস্টের নির্বাচন অনুষ্ঠান আগামী ৩১ মার্চ ধার্য করা হয়েছিল। কিন্তু দেশের চলমান উদ্ভূত পরিস্থিতিতে সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্টের নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হলে ব্যাপক লোক সমাগমের আশঙ্কা রয়েছে। মহামারির এ সময়ে নির্বাচন অনুষ্ঠিত হলে কর্মকর্তা-কর্মচারীদের কোভিড-১৯ ভাইরাস ব্যাপকভাবে বিস্তৃত হওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়া বর্তমানে করোনা সংক্রমণ পরিস্থিতি ঊর্ধ্বমুখী। সে কারণে বর্তমান পরিস্থিতিতে নির্বাচন অনুষ্ঠান না করার ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনারসহ সব নির্বাচন কমিশনার একমত হয়েছেন।

এমতাবস্থায়, কোভিড-১৯ পরিস্থিতি স্বাভাবিক বা উন্নতি না হওয়া পর্যন্ত আগামী ২ মাসের জন্য অথবা পরবর্তী নির্দেশণা না দেওয়া পর্যন্ত ট্রাস্টের নির্বাচন অনুষ্ঠান আপাতত সাময়িক সময়ের জন্য স্থগিত করা হলো।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।