ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

মাদক মামলায় নাসির-অমির বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
মাদক মামলায় নাসির-অমির বিরুদ্ধে চার্জশিট

ঢাকা: রাজধানীর বিমানবন্দর থানার মাদক মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ (৬৫) এবং তুহিন সিদ্দিকী অমির (৩৩) বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।  

তবে, অভিযোগের সত্যতা না পাওয়ায় মামলা থেকে লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪) নামে তিন নারীকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে।

 

সম্প্রতি মামলার তদন্ত সংস্থা গোয়েন্দা পুলিশ (ডিবি) এই চার্জশিট দাখিল করে।

শনিবার (১৪ আগস্ট) বিমানবন্দর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মো. ফরিদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।  

গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।  এরপর দিনগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় নাসির উদ্দিন জামিনে থাকলেও অমি এখনও কারাগারে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।