ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

না.গঞ্জে ছাত্রদলের নেতা রনির ৭ দিনের রিমান্ড আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
না.গঞ্জে ছাত্রদলের নেতা রনির ৭ দিনের রিমান্ড আবেদন

নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি মশিউর রহমান রনির ৭ দিনের রিমান্ড আবেদন করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার মামলায় (মামলা নম্বর-৩৪) গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রোববার (২২ আগস্ট) তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে শনিবার (২১ আগস্ট) রাতে ঢাকার মগবাজার মোড় থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকনের পাশ থেকে তাকে আটক করা হয়।

মশিউর রহমান রনির ভাই রানা জানান, রনিকে ঢাকার মগবাজার থেকে আটক করেছে পুলিশ। কী কারণে, কোনো মামলায় তাকে আটক করেছে জানা নেই। ইতোপূর্বে দায়ের করা সব মামলায় রনি জামিনে রয়েছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, রনি হেফাজতের হরতালে সহিংসতার মামলায় সন্দেহভাজন পলাতক আসামি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, রনির বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ রয়েছে। তিনি একাধিক মামলার আসামি, এসব মামলায় তাকে তথ্য প্রযুক্তির মাধ্যমে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। পরে রাতেই তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।