ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

ময়মনসিংহে ৪ জঙ্গি ২ দিন রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
ময়মনসিংহে ৪ জঙ্গি ২ দিন রিমান্ড

ময়মনসিংহ: ময়মনসিংহে আটক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিনের (জেএমবি) চার সদস্যের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আব্দুল হাই এ আদেশ দেন।

 

কোর্ট ইন্সপেক্টর প্রসূন কান্তি দাস বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

চারজন হলেন- ময়মনসিংহের জুলহাস উদ্দিন কাদেরী ওরফে মেহেদী (৩৪), মো. আলাল ওরফে ইসহাক (৪৮) ও ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ রোবায়েদ আলম এবং রংপুরের মো. আবু আইয়ুব ওরফে খালিদ (৩৬)।

তিনি বলেন, ওই চার জঙ্গির ১০ দিন করে রিমান্ড আবেদন করলে বিচারক দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাতে ময়মনসিংহের খাগডহর এলাকায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪ এর সদস্যরা। সে সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে জঙ্গিরা। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। গুলিবিনিময়ের পর ঘটনাস্থল থেকে ওই চার জঙ্গিকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, আটটি বোমা সদৃশ্য বস্তু, চারটি ব্যাগ, দরজা ও লক ব্রেকিংসহ বিভিন্ন সরঞ্জামাদি এবং ইঞ্জিনচালিত একটি নৌকা জব্দ করা হয়। ওইদিন রাতেই র‌্যাব-১৪ এর সুবেদার মো. আনোয়ার হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa