ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে আদালত প্রাঙ্গণে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে আদালত প্রাঙ্গণে মানববন্ধন

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের মুক্তি চেয়ে মানববন্ধন করেছেন ক্রেতা ও বিক্রেতারা।  

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে এ মানববন্ধন করেন তারা।

অর্থ-আত্মসাতের মামলায় তিন দিনের রিমান্ড শেষে দুপুরে ইভ্যালির সিইও মো. রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে আদালতে নিয়ে আসা হবে।  

মানববন্ধনে ইভ্যালির গ্রাহক পরিচয় দেওয়া রানা জানান, আমি প্রায় ৫ লাখ টাকার পণ্য অর্ডার দিয়েছিলাম। দেড় লাখ টাকার পণ্য পাওয়া বাকি রয়েছে। রাসেলকে মুক্তি দিলে সব কিছুর সমাধান হয়ে যাবে। প্রয়োজনে রাসেলকে মুক্তি দিয়ে সময় দেওয়া হোক।

আরেক গ্রাহক বলেন, আমরা সময় দিতে রাজি। রাসেলকে সময় দিলে সব ঠিক হয়ে যাবে বলে আশা করি। রাসেলকে মুক্তি দিন, ই-কমার্সকে বাঁচতে দেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর গুলশান থানায় আরিফ বাকের নামের এক ভুক্তভোগী প্রতারণা ও অর্থ-আত্মসাতের অভিযোগ এনে মো. রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে একটি মামলা (নম্বর-১৯) দায়ের করেন।

মামলার পর ওই দিন বিকেলেই তাদের গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। পরদিন তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
কেআই/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa