ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

তরুণীকে বাগানে নিয়ে ধর্ষণ, জবানবন্দি দিলেন যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
তরুণীকে বাগানে নিয়ে ধর্ষণ, জবানবন্দি দিলেন যুবক ধর্ষক হেলাল মিয়া

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় এক তরুণীকে রাস্তা থেকে তুলে বাগানে নিয়ে ধর্ষণের ঘটনায় হেলাল মিয়া (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। পরে ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তিনি।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধান ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। অভিযুক্ত হেলাল উপজেলা সদরের জাতুকর্ণপাড়া মাইজের মহল্লা গ্রামের আব্দুস সালামের ছেলে।

জবানবন্দির বরাত দিয়ে বানিয়াচং থানা পুলিশ জানায়, গত সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ১৮ বছর বয়সী ওই মেয়েটি বান্ধবীর বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিলেন। পথে হেলালদের বাড়ির সামনে পৌঁছালে সেখান থেকে তিনি মেয়েটিকে তুলে বাগানে নিয়ে ধর্ষণ করেন। পরে মেয়েটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

এরপর বানিয়াচং থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক হেলালকে গ্রেফতার করেন। পরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বাংলানিউজকে বলেন, মেয়েটি সহজ-সরল হওয়ার সুযোগে হেলাল এ ঘটনা ঘটিয়েছেন। ধর্ষণের শিকার তরুণীর বাবা একজন সাধারণ কৃষক।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।