ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

নারায়ণগঞ্জে মিশর হত্যা : ১ জনের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
নারায়ণগঞ্জে মিশর হত্যা : ১ জনের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে মিজান সিকদার মিশর হত‌্যা মামলার রায়ে এক জনের মৃত‌্যুদণ্ড ও দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (৩ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সি মোহাম্মদ মশিয়ার রহমান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত মিঠুন বন্দর উপজেলার নোয়াদ্দা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে এবং যাবজ্জীবনপ্রাপ্ত মুন্না ও চয়ন একই এলাকার বাসিন্দা। রায় ঘোষণার সময় তারা প্রত্যেকেই আদালতে উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরির্দশক আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায় ঘোষণার পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, বন্দর কাইট্রাখালি এলাকার মৃত শফিউদ্দিন সিকদারের ছেলে মিজান সিকদার মিশরকে (২৯) ২০১৯ সালের ২২ জুলাই পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

নিহতের ভাই সানী জানান, তার ভাই মিশর গাজীপুরে একটি ডাইং কারখানায় কাজ করতেন। নিজের বিয়ের অনুষ্ঠানের জন্য তিনি (মিশর) বাড়িতে অবস্থান করছিলেন। ঘটনার রাতে তিনি মশার কয়েল আনতে দোকানে গেলে নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুসহ তার লোকজন মিশরকে ছুরিকাঘাত করে হত্যা করে।

রায়ে তারা সন্তুষ্টি প্রকাশ করে উচ্চ আদালতে বহাল রাখার দাবি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa