ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মেলায় যত ছাড়

যাকারিয়া ইবনে ইউসুফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১২
মেলায় যত ছাড়

মাসব্যাপী বণিজ্য মেলার সময় শেষ দশদিনে নেমে এসেছে। যারা এখনও মেলায় যাওয়ার সময় করে উঠতে পারেননি, তাদের জানিয়ে দিচ্ছি, মেলায় প্রায় ৫০০টি দেশি-বিদেশি স্টল বসেছে।

প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের আকৃষ্ট করার জন্য নানারকম লোভনীয় অফারও দিয়েছে। জেনে নিন সেই ছাড়ের খবর।

মেলায় আগতদের মধ্যে যারা মাথার ত্বক ও চুলের খুশকি বা অন্য বিষয়গুলো সম্পর্কে জানেন না তাদের জন্য ইউনিলিভার বাংলাদেশের স্টলে থাকছে ছেলে ও মেয়েদের ফ্রি স্কিন ও হেয়ার টেস্ট। সেই সঙ্গে সমস্যা সমাধানের জন্য শ্যাম্পুর পরামর্শ দেয়া হবে।

মেলা উপলক্ষে মিয়াকো ও নোভা দিচ্ছে অন্যরকম অফার। মেলায় একটি ফোর ইন ওয়ান মাল্টি পারপাস ওভেন কিনলে ২০টি আইটেম ফ্রি দাম পড়বে ১৬৫০০ থেকে ৪২০০০ টাকায়। নোভার একটি ওভেন কিনলে ১০টি ফ্রি। এমনই লোভনীয় অফার থাকছে ক্রোকারিজ সামগ্রীতে।

আনুশী হারবাল বিউটি পার্লার মেলা উপলক্ষে মেয়েদের চুল রিবন্ডিং-এ পাবেন ৪০% ছাড়। প্রো-হেয়ার কালার ১টি কিনলে একটা ফ্রি দাম পড়বে ৩০০ টাকা। লীজান হারবাল পণ্য ১০০০ টাকার কিনলে যে কোন ৪টি পণ্য ফ্রি। এলিট ফেয়ারনেস ক্রিম একটি কিনলে একটা ফ্রি। চ্যালেঞ্জ ব্রান্ড সামগ্রীতে ২টি ক্লিনার কিনলে ১টি ফ্রি প্রতিটির দাম ২৮০ টাকা। পাকিস্তানি প্যাভেলিয়নে ৪টি ভিন্ন স্বাদের সান চিপস কিনলেই ১টি ফ্রি।

রাজকীয় ঘরনার আসবাবের জন্য আলীবাবা ডোর বিখ্যাত। মেলা উপলক্ষে আলীবাবা ডোর সব ধরনের আসবাবের ওপর ১০% ছাড় দিচ্ছে। মেলা উপলক্ষে বাংলাদেশের আসবাবপত্রের অন্যতম পথিকৃত অটবি ১১০ ধরনের নতুন ফার্নিচার এনেছে। মেলা উপলক্ষে অটবিতে পাবেন সাত শতাংশ পর্যন্ত ছাড়। মেলায় দৃষ্টিনন্দন ফার্নিচার নিয়ে এসেছে নাভানা। মেলায় নাভানার ফার্নিচার কিনলে ক্রেতারা পাচ্ছে ৭-১৫% ছাড়। বাহারি ফার্নিচার দিয়ে সাজানো হয়েছে আখতার ফার্নিচারের স্টলটি। এখানে চলছে ১০-২৫% ছাড়।

ওয়ালটন দিচ্ছে মেলা উপলক্ষে সব পণ্যে ৫% ছাড় ও স্কেচ কার্ড। বাইকে ৫% ছাড়ের পাশাপাশি ২টি স্কেচ কার্ড ঘষার সুযোগ। হায়ারে সব পণ্যে ৫% ছাড়।

হকের স্টলে ১১টি আইটেমের প্যাকেজের দাম ২০০ টাকা আর ৯টি আইটেমের প্যাকেজের দাম ১৫০ টাকা। মেলা উপলক্ষে ফ্রেশ এনেছে ৩টি প্যাকেজ উচ্ছাস উল্লাস ও উৎসব। দাম যথাক্রমে ৩০০, ৬০০ ও ১০০০ টাকা। বঙ্গজের বিস্কুট ও বাদামসহ ১০টি আইটেমের দাম ২০০ টাকা। নূর খাবারের তিন প্যাকেজ পাবেন ৩০০, ৫০০ ও ১০০০ টাকায়। গোল্ডেন হার্ভেস্ট বাজারে এনেছে ফ্রোজেন খাবারের ৩টি প্যাকেজ। দাম পড়বে যথাক্রমে ৩০০, ৫০০ ও ১০০০ টাকা। ড্যানিশ মেলা উপলক্ষে এনেছে ৪টি স্পেশাল প্যাকেজ। প্রতিটি প্যাকেজের দাম পড়বে ২৫০ টাকা। এছাড়াও আরও দুটি প্যাকেজে ১০ রকম পণ্যের দাম ২৭৫ টাকা ও ৬ রকম পণ্যের দাম ২২০ টাকা।

জেডএম পাকিস্তানি বাংলা শাড়ি, থ্রি পিসে ১০০ থেকে ২০০ টাকা। রাজলুঙ্গিতে ১৫% ছাড়। আর্টিস্টিতে সব পোশাকে ৪৫% পর্যন্ত ছাড়। এছাড়াও প্রায় প্রতিটি স্টলেই থাকছে ৫-১০% পর্যন্ত ছাড়।

তাই অপেক্ষাকৃত স্বল্পমূল্যে হাজারো পণ্য থেকে পছন্দের পণ্যটি বেছে নিতে আজই বাণিজ্য মেলা ঘুরে আসুন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।