ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ফ্যামিলি ওয়ার্ল্ডে নতুন পণ্য এবং লাকী কুপন প্রোগ্রাম

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১২
ফ্যামিলি ওয়ার্ল্ডে নতুন পণ্য এবং লাকী কুপন প্রোগ্রাম

 

 

সম্প্রতি নতুন প্লে গ্রাউন্ড আইটেম এনেছে ফ্যামিলি ওয়ার্ল্ড। এসব সামগ্রী আন্তর্জাতিক মানে নার্সারী, কিন্ডারগার্টেন স্কুল এবং চায়নিজ রেস্তোরার জন্য উপযোগী।

নতুন পণ্যের মধ্যে রয়েছে, স্লিপার হাউজ, চেয়ারসহ রিডিং টেবিল, রিচার্জেবল তিন চাকার মোটর সাইকেল, স্টলার, পুশ চেয়ারসহ বেবি কট, রকার, রকিং হর্স, বাইক, বেবি ওয়াকার ইত্যাদি। সঙ্গে যুক্ত হয়েছে বাচ্চাদের জন্য আরও এসেছে নতুন স্কুল ব্যাগ জুতা, স্যান্ডেল।

ফ্যামিলি ওয়ার্ল্ডের তিন তলায় রয়েছে টেইলরিং কর্ণার। এখানে আনস্টিচ থ্রী-পিস কিনে তাৎক্ষনিক পচ্ছন্দমত ডিজাইনের সেলাই করার সুযোগ রয়েছে ।

 

ফ্যামিলি ওয়ার্ল্ড আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিচ্ছে লাকী কূপণ জেতার সুযোগ। ফ্যামিলি ওয়ার্ল্ড থেকে মাত্র ১ হাজার টাকার কেনাকাটা করলেই পাওয়া যাবে ১টি লাকী কূপণ। এ কুপণের ড্র অনুষ্ঠিত হবে ২১শে ফেব্র“য়ারী ২০১২ তারিখে। প্রথম পুরষ্কার হিসেবে রয়েছে একটি ৩২” ইঞ্চি রঙ্গিন টেলিভিশন, দ্বিতীয় পুরষ্কার একটি রেফ্রিজারেটর, ৩য় পুরষ্কার একটি মাল্টিপারপাস ওভেনসহ অসংখ্য আকর্ষনীয় পুরষ্কার। ফ্যামিলি ওয়ার্ল্ড, ২/৬, মীরপুর রোড, আসাদগেট, মোহাম্মদপুর, ঢাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।