ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

দেশি পণ্যে ভিনদেশী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১২
দেশি পণ্যে ভিনদেশী

দেশিয় পন্য দেশে এবং দেশের বাইরে ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে ভিনদেশী ক্রাফটস।

ইতালিতে এক বন্ধুকে পাটের কিছু পণ্য পাঠানোর মাধ্যমে ভিনদেশী ক্রাফটস-এর শুভ সূচনা।

এই অভিজ্ঞতা ও চাহিদাকে সামনে রেখে ভিনদেশী ক্রাফটস পাটের তৈরি উন্নতমানের ব্যাগ নিয়ে ২০১০ সালে যাত্রা শুরু করে। ভিন্ন ভিন্ন আকারে এবং বিভিন্ন রঙে তৈরি হচ্ছে এসব পাটের ব্যাগ। ভিনদেশীর পাটের তৈরি বিভিন্ন ব্যাগের মধ্যে রয়েছে শপিং ব্যাগ, লাঞ্চ ক্যারি ব্যাগ, বিচ ব্যাগ, মোবাইল ব্যাগ, লেডিস পার্স, কয়েন পার্স, মানি ব্যাগ, পাসপোর্ট ব্যাগ ইত্যাদি। ১০০ থেকে ২০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

পাটের তৈরি ব্যাগের পাশাপাশি প্রতিষ্ঠানটি বাজারে এনেছে আধুনিক ডিজাইনের কটন ক্যানভাস ব্যাগ। বিদেশে এসব ক্যানভাস ব্যাগ খুবই জনপ্রিয়। আর এ প্রজন্মের ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের জন্য ক্যানভাস ব্যাগ নতুন মাত্রা যোগ করবে। ৪৫০ এবং কলেজ ব্যাগ ৩৮৫ টাকা।

ভিনদেশী-র অন্যতম পরিচালক সোহেল বাংলানিউজকে বলেন, পাটের ব্যাগ নান্দনিক গুনাবলী এবং পরিবেশ বান্ধব। আর তাই ছাত্র থেকে চাকরিজীবী সবার জন্য সাধ্যের মধ্যে পছন্দের পন্যটি পৌঁছে দেওয়াই আমাদের প্রধান লক্ষ্য।

ব্যাগের পাশাপাশি ভিনদেশীর নতুন সংযোজন আন্তর্জাতিক মানের তৈরি পোশাকের সম্ভারও খুব অল্প নয়। দেশিয় কাপড়ে তৈরি পোশাকের মধ্যে ভিনদেশীর রয়েছে শার্ট, টি-শার্ট ও প্যান্ট। ঠিকানা : বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র, বাড়ি-৬, রোড-১১, সেক্টর-১২ উত্তরা, ঢাকা। ফোন: ০১৭৩০-৯৯৫৭৩৪।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।