ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

নারীদের তৈরি পণ্য নিয়ে সাতরং

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১২
নারীদের তৈরি পণ্য নিয়ে সাতরং

বেস্টওয়ে কো-অপারেটিভ কমার্শিয়াল ক্রেডিট লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান সাতরং এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হলো। বনানীতে বুধবার দুপুরে সাতরং এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা ও বেস্টওয়ে গ্রুপের ভাইস চেয়ারম্যান তানিয়া সুলতানা তানভি ।

এসময় উপস্থিত ছিলেন বেস্টওয়ে গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমান ও সাতরং এর সি ইও ফরিদা  আহমেদ নিকু ।

উদ্যোক্তারা জানান সাতরং-এ পণ্য তৈরি থেকে  শুরু করে বাজারজাতকরন পর্যন্ত সর্বত্রই থাকছে নারীদের অংশগ্রহণ। সাতরং এ একজন ক্রেতা বাজারদরের চেয়ে  সুলভ ও সাশ্রয়ীমূল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য পাবেন বলেও জানানো হয়।

সাতরং এর সি ইও ফরিদা আহমেদ নিকু আরও বলেন, সাতরং-এ পণ্যের দাম বাজারদরের চেয়ে কম হওয়ার অন্যতম  কারণ এখানে মধ্যস্বত্তভোগীদের হস্তক্ষেপ থাকছে না।

সাতরং থেকে তিন হাজার টাকা পণ্য কিনলেই গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারির ব্যবস্থা। সাতরং প্রসঙ্গে প্রতিষ্ঠানটির উদ্যোক্তা ও বেস্টওয়ে গ্রুপের ভাইস চেয়ারম্যান তানিয়া সুলতানা তানভি জানান, দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে  থাকা নারী প্রতিভাকে কাজে লাগানোর পাশাপাশি এর সঠিক মূল্যায়নের লক্ষ্য নিয়েই সাতরং এর যাত্রা। প্রতিষ্ঠানটির পণ্য উৎপাদন থেকে শুরু করে সর্বত্রই কাজ করছেন নারীরা।

সাতরং এর অন্যতম উদ্দেশ্য হল ক্রেতাদের কাছে  মানসম্মত পণ্য পৌঁছে দেওয়া। ঠিকানা : সাতরং,প্লট-০২,রোড-০৮,ব্লক-ডি,বনানী,ঢাকা-১২১৩। মোবাইল:০১৮৪১৪৪৪৪৩৫,০১৯২৯৯৭৮৩২৬,০১৯১৯১৬৮৯০০০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।