ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ছাড়ের খবর

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, মে ২৩, ২০১২
ছাড়ের খবর

মেঘের পোশাকে মূল্যছাড়

ফ্যাশন হাউজ মেঘে চলছে বার্ষিক মূল্যছাড়। চলবে আগামী ২০ জুন পর্যন্ত।

মূল্যছাড় উপলক্ষে মেঘের পোশাক কেনা যাবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে।

মেঘের পোশাকের মধ্যে আছে ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট, মেয়েদের থ্রি-পিস, টপস, শিশুদের পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট।

দেশীয় তাঁতের সুতি, সিল্ক, খাদি ও এন্ডি কাপড়ের তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজসহ বিভিন্ন প্রিন্টের মাধ্যমে।

ফোন: ৮৬২০২৩০

কারুপল্লীতেও বার্ষিক মূল্যছাড়

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের হস্ত’ ও কারুশিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে ও বার্ষিক মূল্যছাড় চলছে। গত ১৩মে সকাল ১০টায় এই মূল্যছাড়ের উদ্বোধন করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. হুমায়ুন খালিদ।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের অন্যান্য কর্মকর্তাগণ উপ¯ি’ত ছিলেন। মূল্যছাড় উপলক্ষে কারুপল্লীর পণ্য ১৫ থেকে ৭০ শতাংশ ছাড়ে কেনা যাবে। কারুপল্লীতে আছে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের সমবায়ীদের তৈরি দেশীয় তাঁতের শাড়ি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, পাঞ্জাবি, শিশুদের পোশাক, ঘর সাজানো ও উপহার সামগ্রীসহ বিভিন্ন কারুপণ্য। মূল্যছাড় চলবে আগামী ২৮মে পর্যন্ত।

কারুপল্লীর ঠিকানা : পল্লী ভবন, ৫ কারওয়ান বাজার, ঢাকা। ফোন : ৯১২৪২৩৮।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।