ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ঈদ আয়োজনে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৩
ঈদ আয়োজনে

ঈদ উপলক্ষে অহং

ফ্যাশনে আধুনিকতা এবং আভিজাত্য মানেই অহং। নগরীর গুলশান এভিনিউতে অবস্থিত জনপ্রিয় এই ফ্যাশন ক্র্যাফট-এ এখন চলছে আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে বিশেষ ছাড়।

ফ্যাশন হাউসটির যেকোনো পণ্য কিনলে আপনি পাবেন ১০ থেকে ৬০% পর্যন্ত ছাড়ের সুবিধা।

যোগাযোগ: ৫৪, গুলশান এভিনিউ, ঢাকা।

বার্ডস আইয়ের ঈদ আয়োজন

কোরবানির ঈদ সামনে রেখে ফ্যাশন হাউসগুলো এরই মধ্যে সেজেছে বর্ণিল সাজে। নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় সব পোশাক। দেশীয় ডিজাইনে সেরা ফ্যাশন হাউস বার্ডস আই এনেছে শত শত ডিজাইনের নতুন পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, শার্ট, ফতুয়া, শর্ট পাঞ্জাবি ও বাচ্চাদের টি-শার্ট। BirdsEye

নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি সময় উপযোগী এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-র“মে। আকর্ষণীয় এসব পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে লাল, নীল, সবুজ, বেগুনি, সাদাসহ বিভিন্ন রঙের আরামদায়ক কাপড়। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।