ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

কারুকারে নতুন গহনা

. | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৪
কারুকারে নতুন গহনা

নারীকে সুন্দর ও আকষর্ণীয় করে তোলে গহনা। তাই নতুন গহনার প্রতি নারীদের আকর্ষণও থাকে অনেক বেশি।

  নারীর সেই চিরন্তর আগ্রহ মেটাতে সব সময় কাজ করে যাচ্ছে কারুকার।

গহনা হ্যান্ডিক্রাফটস ও শোপিস বিক্রয়কারী প্রতিষ্ঠান কারুকারে পাওয়া যাচ্ছে আকষর্ণীয় সব গহনা, হ্যান্ড ব্যাগ ও শোপিস। বাহারী সব গহনার মাঝে খুঁজে নেওয়ার সুযোগ রয়েছে নিজের পছন্দেরটা।

এখানে চামড়ার ও কাপড়ের তৈরি  মেয়েদের  হ্যান্ড পার্স, সাইড ব্যাগ, ক্লাচ ব্যাগ, ছেলেদের ম্যানি ব্যাগ রয়েছে। এছাড়া রয়েছে পিতল, তামা, অক্সিডাইজড, গ্লাস বিট্স, কাঠের  তৈরি গহনা সেট, কানের দুল, খোপার কাটা, হাতের চুড়ি ও আংটি ইত্যাদি।

শো-পিসের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের ওয়াল হেঙ্গিন, আয়না, কাঠের টেবিল, কুরআন বক্স, জুয়েলারি বক্স, চাবির রিং এবং পিতলের তৈরি বিভিন্ন শো-পিস।

আছে বিভিন্ন ধরনের স্যান্ডেলও। নিজেদের তৈরি বিভিন্ন পণ্যর পাশাপাশি ভারত ও চায়না থেকে আমদানি করা পণ্যও পাওয়া যায় কারুকারে।

 নতুন পণ্য সর্ম্পকে কারুকারের স্বত্বাধিকারী  আমিনুল করিম রাজন বাংলানিউজকে বলেন, ‘আমাদের দেশে বিভিন্ন উৎসবের কথা মাথায় রেখে আমরা পণ্য তৈরি করেছি। যা সব বয়সী মেয়েদের সঙ্গে সহজে মানিয়ে যাবে। ’ ঠিকানা:  ১০৯, ২১১, বেইলী ফিয়েস্তা, ১/২ নিউ বেইলি রোড।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।