ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বৈশাখী বিজয়ী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪
বৈশাখী বিজয়ী

প্রতি বছর পহেলা বৈশাখের জন্য অপেক্ষা করি অধীর আগ্রহে, আমাদের প্রতিটি বাঙালির জীবনে এটি একটি আনন্দময় দিন। আর লক্ষ-কোটি পাঠকের এই আনন্দের অংশ হতে চায় বাংলানিউজ।

প্রতিবারের মতো এবারও বাংলানিউজের লাইফস্টাইল বিভাগ আয়োজন করে বৈশাখী উপহার কুইজ প্রতিযোগিতা।

আমাদের সব ভালো কাজের অনুপ্রেরণা আসলে আপনারা। আমাদের পাঠক বন্ধু। আপনাদের ব্যাপক অংশগ্রহণের জন্যই আমাদের প্রতিটি আয়োজন সফল হয়। আর এবারও বৈশাখী কুইজ কনটেস্টে আপনাদের অংশগ্রহণই প্রমাণ করে বাংলানিউজ সবার কাছে অনেক প্রিয়।

জেনে নিন ভাগ্যবান বিজয়ীদের নাম:

সাব্বির হাসান, মরিয়ম খন্দকার, ইসরাত জেরিন মোহনা, শাহিন আহমেদ, রাসেল, রুমানা আফরোজ, শুভ্র, আবু আলী সিনহা, আনিসুজ্জামান চৌধুরী, সাদিয়া, রাজ, ইরফান, জহির রায়হান বাদল, শারি আলমগির, মেহেদি মাহমুদ খান, রুমানা আফরোজ, ইশিতা, হেদায়েত সাজিদ, নুসরাত তাসনিম, এসডি প্রান্ত, ফারজানা আক্তার তামান্না, মুশফিকুর রহমান, অনন্যা আলম, সুমন খান এবং ফেরদৌস সিকদার।

১৩ এপ্রিল রোববার ১১ টায় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্টওয়েস্ট মিডিয়া ভবনের বাংলানিউজের কার্যালয়ে এসে নাম, ফোন নম্বর এবং মেইল আইডি মিলিয়ে পুরস্কার নেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

যেভাবেই পাঠক বন্ধুদের ধন্যবাদ জানাই, কমই থেকে যাবে। সব সময় এভাবেই আমাদের পাশে থাকবেন। যারা বিজয়ী হয়েছেন, আপনাদের অভিন্দন।

বিজয়ীদের জন্য রয়েছে ইজি’র সৌজন্যে মোবাইল ফোন রিচার্জ, সোল-স্টারের সৌজন্যে পাঞ্জাবি ও শাড়ি এবং ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে সার্ভিস ভাউচার।

এ সংক্রান্ত যেকোনো প্রয়োজনে মেইল করুন: [email protected]
phone: 01937199376

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।