ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বিজয়ীরা পেলেন বৈশাখী উপহার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৪
বিজয়ীরা পেলেন বৈশাখী উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আনন্দঘন পরিবেশে বাংলানিউজ কুইজ বিজয়ীরা পেলেন তাদের কাঙ্ক্ষিত বৈশাখী উপহার।  

নববর্ষ সামনে রেখে বাংলানিউজের লাইফস্টাইল বিভাগের উদ্যোগে পাঠকদের জন্য ‍কুইজ করা হয়েছিল।

এই আহ্বানে সাড়া দিয়ে অসংখ্য পাঠক অংশ নিয়েছেন।

রোববার দুপুরে বাংলানিউজের কনফারেন্স রুমে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইজির পক্ষ থেকে আজমাইন রহমান শাওন, ওমেন্স ওয়ার্ল্ডের পক্ষ থেকে তরুণ বসাক, বাংলানিউজের হেড অফ নিউজ মাহমুদ মেনন খান ও লাইফস্টাইল বিভাগের সম্পাদক শারমীনা ইসলাম উপস্থিত থেকে ফেরদৌস সিকদার, এসডি প্রান্ত, ফারজানা আক্তার তামান্না, মেহেদি মাহমুদ খান শাহিন আহমেদ, রাসেল, আবু আলী সিনহাসহ বিজয়ীদের হাতে উপহার তুলে দেন।

বিজয়ীরা পেলেন ইজি’র সৌজন্যে মোবাইল ফোন রিচার্জ, ফ্যাশন হাউস সোল-স্টারের সৌজন্যে পাঞ্জাবি ও শাড়ি এবং ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে সার্ভিস ভাউচার।

বাংলানিউজের ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বিজয়ীরা ভবিষ্যতেও যে কোনো আয়োজনে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেন। কুইজ বিজয়ী রাসেল বলেন, এ ধরনের আয়োজন পাঠকদের বাংলানিউজের সঙ্গে সম্পৃক্ততা বাড়াতে সাহায্য করবে।

অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে বাংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন খান বলেন, একসময় অনলাইন মিডিয়াকে ভবিষ্যত মিডিয়া বলা হলেও পাঠকদের ভালোবাসায় এখন এটিই শক্তিশালী মিডিয়া হিসেবে পরিচিতি পেয়েছে।

তিনি বলেন, নতুন প্রজন্ম অনলাইন মিডিয়াকে দারুণভাবে গ্রহণ করেছে, যা সত্যিই প্রশংসার দাবি রাখে।

বাংলানিউজের উদ্যোগে সম্পৃক্ত হওয়ার জন্য লাইফস্টাইল বিভাগের সম্পাদক শারমীনা ইসলাম সকল অংশগ্রহণকারী ও বিশেষ করে বিজয়ীদের ধন্যবাদ জানান।

ইজির পক্ষ থেকে আজমাইন রহমান শাওন বলেন, ভিন্নধর্মী এই কুইজ প্রতিযোগিতা ছিল বেশ উপভোগ্য।

বাংলানিউজের যে কোনো ভালো উদ্যোগে সব ধরনের সহযোগিতায় পাশে থাকার আশ্বাস দেন ওমেন্স ওয়ার্ল্ডের তরুণ বসাক।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।