ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

বিকাশ-এ ক্যাশ ব্যাক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৪
বিকাশ-এ ক্যাশ ব্যাক

দেশের শীর্ষস্থানীয় মোবাইল  ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ বাংলা নববর্ষ ১৪২১ উৎযাপনের অংশ  হিসেবে তার গ্রাহকদের দেশি-দশে কেনাকাটার মূল্য বিকাশ এর মাধ্যমে পেমেন্ট  করলে ২০ শতাংশ ক্যাশ ব্যাক দেবে।

৮ই এপ্রিল, ২০১৪ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ১৩ই মে, ২০১৪ পর্যন্ত চলবে।

ক্যাম্পেইন চলাকালিন সময়ে বিকাশ গ্রাহকরা দেশি-দশের তিনটি শাখা- বসুন্ধরা সিটি, গুলশান লিংক রোড এবং চট্টগ্রাম এ আফমি প্লাজা হতে কেনাকাটা করে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। টাকা আদান প্রদানের বাইরেও দোকানে কেনাকাটা, রেস্টুরেন্ট, হোটেলসহ নানা প্রতিষ্ঠানে  ব্যাপকভাবে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করা যাচ্ছে।

গ্রাহক পেমেন্ট করার পরবর্তী কর্ম দিবসের মধ্যেই  তার বিকাশ অ্যাকাউন্টে ক্যাশ ব্যাক অ্যামাউন্ট জমা হবে । এক্ষেত্রে কোনো সার্ভিস চার্জ আরোপ হবেনা। ক্যাশ ব্যাক অ্যামাউন্ট অ্যাকাউন্টে জমা হবার পরে গ্রাহককে তা এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

বিকাশ এর চিফ কমার্শিয়াল অফিসার রেজাউল হোসেন বাংলানিউজকে বলেন, “আমাদের গ্রাহকদের একটা চমৎকার অভিজ্ঞতা প্রদানে দেশি-দশের সাথে ক্যাশ ব্যাক ক্যাম্পেইন চালু করতে পেরে খুবই আনন্দিত। ভবিষ্যতে গ্রাহকদের জন্য আমরা আরও চমকপ্রদ অফার নিয়ে আসব। ”

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।