ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

প্লাস পয়েন্ট সামার রানওয়ে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৪
প্লাস পয়েন্ট সামার রানওয়ে

ফ্যাশন বৈচিত্র্যের প্রকাশ তরুণ-তরুণীদের মাধ্যমে ছড়ালেও ফ্যাশনের সৃষ্টিশীলতা ও বৈচিত্র্যের মূল কারিগর ফ্যাশন হাউজগুলো। আর তাই গ্রীষ্মের সমসাময়িক স্টাইল স্টেটমেন্টে ভিন্নতা নিয়ে এসেছে ফ্যাশন ব্র্যান্ড প্লাস পয়েন্ট।

থ্রি কোয়ার্টার থেকে ফুলস্লিভ, ফরমাল বা ক্যাজুয়াল কিছুই বাদ যাচ্ছে না এই আউটলাইন থেকে।

মূলত ফিটিং এবং প্যাটার্ন সাতন্ত্রতা থাকছে শার্ট, পাঞ্জাবি এবং প্যান্টে। সামার কালেকশনের এই ভিন্নতা ফুটিয়ে তুলতে ব্র্র্যান্ডটি আয়োজন করে ফ্যাশন শো। সামার রানওয়ে শীর্ষক এই শো এর মাধ্যমে ৬টি কিউতে ফুটিয়ে তোলা হয় তারুণ্যের সামগ্রীক ফ্যাশন ফোরকাস্ট। একই সাথে যমুনা ফিউচার পার্কে ২৪ তম শোরুমের যাত্রার ঘোষণাও করা হয় ব্র্যান্ডটির পক্ষ থেকে।

মুলত নতুন বাংলা বর্ষবরণ আর নতুন শোরুম উদ্বোধন দিমাত্রিক দ্যোতনায় ফ্যাশন শোটিকে করে তোলে আরো প্রাসঙ্গিক। ফ্যাশন শো-এর মিডিয়া ও প্রেস পার্টনার হিসেবে কাজ করেছে লাইফস্টাইল অনলাইন পোর্টাল মিডিয়া মেইল টোয়েন্টিফোর। উল্লেখ্য, প্লাস পয়েন্ট ২০০৩ সালে যাত্রা শুরুর পর থেকে পুরুষদের ফ্যাশনে জনপ্রিয় দেশি ব্র্যান্ড।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।