ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

আলবিনো রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি হল

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, জুন ২৩, ২০১৪
আলবিনো রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি হল

আলবিনো রেস্টুরেন্টে কোনো প্রকার টেস্টিং সল্ট ব্যবহার হবে না- এমন প্রতিশ্রুতি নিয়ে যমুনা ফিউচার পার্কে সম্প্রতি অনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো আলবিনো রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি হল।

টেস্টিং সল্ট নানা রকম মারাত্মক রোগের কারণ।

আলবিনোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থাপিকা শারমিন লাকি, আলবিনোর পরিচালকরা, ব্যবস্থাপক হারুন-অর-রশীদ এবং বিভিন্ন গণমাধ্যমকর্মী।

উদ্বোধনীর আগে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস বিফ্রিংয়ে হারুন-অর-রশীদ জানান, আলবিনো একটি ফাইভস্টার মানের রেস্টুরেন্ট। এখানে রেস্টুরেন্টের পাশাপাশি রয়েছে সর্বাধুনিক এবং রাজকীয় পার্টি হল যেখানে  বিয়ে, গায়ে হলুদ, বিবাহ বার্ষিকি, জন্মদিন, কর্পোরেট অনুষ্ঠান, সেমিনার, প্রোডাক্ট লঞ্চিং, ইফতার পার্টিসহ বিভিন্ন ব্যবসায়িক অনুষ্ঠানের আয়োজন করা যাবে। যমুনা ফিউচার পার্কে ৬ষ্ঠ তলার এ ব্লকের ১৮/১৯ নং শপে ২ হাজার বর্গফুটের এই পার্টি সেন্টার অবস্থিত।

আলবিনো রেস্টুরেন্টে রয়েছে ১৫০ জনের একসঙ্গে খাবারের সুব্যবস্থা। দুপুর এবং রাতের খাবারের জন্য রয়েছে থাই, চাইনিজ, কন্টিনেন্টাল, ভারতীয় এবং বাংলা খাবারের আয়োজন।

আলবিনো পার্টি হলে বাঙ্কুয়েট স্টাইলে ১২০ জন অতিথি এবং থিয়েটার স্টাইলে ২৫০ জন অতিথি এক সাথে বসতে পারে।

আলবিনো রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার আলবিনো ফুডস লিমিটেড-এর একটি প্রতিষ্ঠান।
   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।