ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ফ্যাশনপ্রেমীদের জন্য সানসেট অরেঞ্জ রঙের ফোন অপো এফ২১ প্রো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
ফ্যাশনপ্রেমীদের জন্য সানসেট অরেঞ্জ রঙের ফোন অপো এফ২১ প্রো

ফ্যাশনপ্রেমীদের পথচলায় নতুন মাত্রা যোগ করছে অপো’র নতুন স্মার্টফোন। শিগগিরই দেশের বাজারে উন্মোচিত হচ্ছেচমৎকার ডিজাইন ও চোখ ধাঁধানো সানসেট অরেঞ্জ রঙের এফ২১ প্রো ডিভাইস—যা ফ্যাশনপ্রেমীদের উন্নত জীবনধারা নিশ্চিত করবে।

শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো’র এফ সিরিজের ফোনগুলোর বিশেষত্ব হচ্ছে—এগুলো স্টাইলিশ, ট্রেন্ডি, নির্ভরযোগ্য ও দীর্ঘদিন ব্যবহারের উপযোগী। উদ্ভাবনী প্রযুক্তি ও সৃজনশীলতার সমন্বয়ে তৈরি এফ২১ প্রো ডিভাইসের ব্যতিক্রমী ডিজাইন ফ্যাশনপ্রেমীদের দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে।

চোখ ধাঁধানো ফাইবারগ্লাস লেদার ডিজাইন

সাধারণত কোনো স্মার্ট ডিভাইস কিনতে গেলে ক্রেতারা এর ডিজাইনকে প্রাধান্য দিয়ে থাকেন। বিশেষ করে হাতে ধরলে ডিভাইসটি কেমন লাগবে—এ বিষয়টি ব্যবহারকারীরা সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। তাই প্রথম দর্শনেই যে কোনো ব্যক্তির মনোযোগ আকর্ষণ করবে এফ২১ প্রো ডিভাইস।

সেলফ ডেভেলপড ফাইবারগ্লাস-লেদার ডিজাইনের মাধ্যমে তৈরি এ ডিভাইসটি নিশ্চিতভাবে মানুষের চোখকে ধাঁধিয়ে দিবে। স্প্লাইসড ক্যামেরা ডিজাইন, পাতলা ও হালকা বডি’র সমন্বয়ে তৈরি স্মার্ট ডিজাইনের এ ফোনটি দেখতে বেশ আকর্ষণীয় এবং ব্যবহার উপযোগী।

অনন্য কালার, ম্যাটেরিয়ালস ও ফিনিশ

ব্যবহারকারীদের উন্নত জীবনধারা নিশ্চিতে অপো সিএমএফ (কালার, ম্যাটেরিয়ালস ও ফিনিশ) উদ্ভাবনের মাধ্যমে নতুন নতুন ডিজাইন নিয়ে আসতে সচেষ্ট রয়েছে। অপো এফ২১ প্রো ডিভাইসটিও এর ব্যতিক্রম নয়। যে মুহূর্তে একজন ব্যবহাকারী এ ফোনটি হাতে ধরবেন, তখন এর গঠন এবং উজ্জ্বল কমলা রঙ সানসেট অরেঞ্জ শেড তৈরির মাধ্যমে ভিন্ন অনুভূতি তৈরি করবে। নারী-পুরুষ নির্বিশেষে সবার হাতেই বেশ মানাবে ফোনটি।

অপো এফ২১ প্রো ডিভাইসটি সুনিপুণ ডিজাইনের মাধ্যমে তৈরি করা হয়েছে; যেখানে সিনথেটিক লেদার ম্যাটেরিয়াল ও প্লেট যুক্ত করার মাধ্যমে ফোনটিকে নতুন আকৃতি দেওয়া হয়েছে। ফাইবারগ্লাস-লেদার ডিজাইন ও ‘ফ্রেমলেস ব্যাটারি কাভার’ ব্যবহার করার ফলে ফোনটিতে কোনো প্লাস্টিক মিডফ্রেম ব্যবহারের প্রয়োজন হয়নি, যা ডিভাইসটিকে এজলেস ও স্লিম করেছে। ফলে ব্যবহারকারীরা দীর্ঘদিন ফোনটি ব্যবহার করতে পারবেন, যা ব্যবহারকারীদের ফোন ব্যবহারে উন্নত অভিজ্ঞতা দেবে।

নজরকাড়া ক্রিয়েটিভ এক্সটেরিয়র ডিজাইন

এফ২১ প্রো ডিভাইসটিতে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে ক্যামেরার ওপর। ফাইবারগ্লাস-লেদার ডিজাইনের মতো এফ২১ প্রোতে আরও একটি নতুন ডিজাইনের উপাদান রয়েছে, যা এ সিরিজে আগে কখনো দেখা যায়নি। ডিভাইসটিতে অরবিট লাইট ডিজাইন রয়েছে, যা বেশ কিছু কারণেই গুরুত্ব বহন করে।

প্রথমটি হলো, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ক্যামেরা মডিউলের আকার আরও ছোট করা হয়েছে। এছাড়াও সম্পূর্ণ নতুন অরবিট লাইট ডিজাইন স্মার্টফোনের উপযোগিতা এবং ভিজ্যুয়াল আবেদন দুটোই নিয়ে আসে।  

প্রতিদিনের পথচলায় নতুন মাত্রা যোগ

ক্লাসিক ফিল্ম ক্যামেরার লেদার ও মেটাল ডিজাইনে অনুপ্রাণিত হয়ে এ ডিভাইসটি তৈরি করা হয়েছে। ডিভাইসটির পেছনে মেটাল স্ট্রিপের ব্যবহার ফোনটিকে একটি প্রিমিয়াম লুক দেবে। অপো এফ২১ প্রো দিয়ে ব্যবহারকারীরা চমৎকার মিরর সেলফি তুলতে পারবেন, যা ব্যবহারকারীর প্রতিদিনের পথচলায় নতুন মাত্রা যোগ করবে।

কাজেই প্রতিদিনের পথচলায় নতুন মাত্রা যোগ করতে সানসেট অরেঞ্জ রঙের অপো এফ২১ প্রো ডিভাইসটি বেশ সহায়ক হবে। যারা একটি স্টাইলিশ ডিভাইস ব্যবহার করতে চাচ্ছেন তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শিগগিরই দেশের বাজারে উন্মোচিত হতে যাচ্ছে এ ফোনটি।  

মনোমুগ্ধকর লেদার ডিজাইন 

এই ফোনের ফাইবারগ্লাস-লেদার ডিজাইন অনেক বেশি মনোমুগ্ধকর এবং দেখতে চমৎকার। উন্নত উৎপাদন প্রক্রিয়া এফ২১ প্রো’কে আরও টেকসই করে তুলেছে। লিচি গ্রেইন লেদার ম্যাটেরিয়ালের এ ডিভাইসটি পানি প্রতিরোধী ও ওয়্যার রেজিস্ট্যান্ট। এটি অপো’র ল্যাব পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, যেখানে একটি অ্যালকোহল ভেজা প্যাড, একটি রাবার ইরেজার এবং একটি ডেনিম সোয়াচ দিয়ে যথাক্রমে পাঁচ, দশ ও দুই লাখ বার ম্যাটেরিয়ালকে ঘষে দেখা হয়েছে।

এছাড়া সানসেট অরেঞ্জ শেডেড অংশে একটি চকচকে ম্যাট টেক্সচার্ড রিয়ার কাভার ব্যবহার করা হয়েছে, যা ডিভাইসটিকে ফিঙ্গারপ্রিন্ট প্রতিরোধী করে তুলেছে। লেদার ম্যাটেরিয়ালের তাপমাত্রা প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করে ডিভাইসটি তৈরি করা হয়েছে, যাতে এটি খুব সহজেই হাতে আঁকড়ে ধরে রাখা যায়। ডিভাইসটি আইএসও সার্টিফায়েড হওয়ায় এই ফোনের গুণগত মান নিয়ে সংকোচের কোনো অবকাশ নেই।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।