ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দর্শনায় মোটরসাইকেল-পাখিভ্যানের সংঘর্ষ, নিহত১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
দর্শনায় মোটরসাইকেল-পাখিভ্যানের সংঘর্ষ, নিহত১, আহত ৩

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় মোটরসাইকেলের সঙ্গে পাখিভ্যান (ব্যাটারিচালিত ভ্যান) মুখোমুখি সংঘর্ষে নুরজাহান বেগম (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকালে দর্শনা ফায়ার সার্ভিসের অদূরে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত নুরজাহান চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়িয়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা দাউদ আলীর স্ত্রী। আহত তিনজনের নাম জানা যায়নি। তবে তারা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, সকালে পাখিভ্যানে করে নুরজাহানসহ আরও তিনজন স্বামীর মুক্তিযোদ্ধার ভাতা তোলার জন্য চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। পথে দর্শনার হঠাৎপাড়া ও লোকনাথপুরের মাঝে ফায়ার সার্ভিস অফিসের কাছে এলে একটি মোটরসাইকেল সঙ্গে তাদের ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন চারজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের সদস্যরা।  হাসপাতালে নেওয়ার পর নুরজাহানকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক। আহত অন্য তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।