ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে মারধর-লুটপাটের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে মারধর-লুটপাটের অভিযোগ

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে মারধর করে দোকান লুটের অভিযোগ উঠেছে মোস্তাকিন নামে এক গাড়ি চালকের বিরুদ্ধে।

শুক্রবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় বিচার চেয়ে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী আশরাফুল আলম।

অভিযুক্ত মোস্তাকিন উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা গ্রামের সুলতান আলীর ছেলে।

আর অভিযোগকারী হচ্ছেন উপজেলার উত্তর গোবধা গ্রামের আব্দুল হক মুন্সির ছেলে আশরাফুল আলম।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় সঠিবাড়ি বাজারে ভাই ভাই স্টোর নামে মুদি পণ্যের পাইকারী ও খুচরা ব্যবসা করে আসছেন আশরাফুল। গত এক মাস আগে ওই দোকানে ২ হাজার ৫০০ টাকার পণ্য একদিন পরে দাম দেওয়ার কথা বলে বাকিতে ক্রয় করেন মোস্তাকিন। কিন্তু দীর্ঘ এক মাসেও তিনি তা পরিশোধ করেননি।

গত ২৯ নভেম্বর মোস্তাকিন পুনরায় ওই দোকানে গিয়ে বাকিতে খরচ চাইলে আগের পাওনা পরিশোধের অনুরোধ করেন ব্যবসায়ী আশরাফুল। এ সময় তাদের মধ্যে বিতর্ক বাঁধে। এরই জেরে তাৎক্ষনিক লোকজন নিয়ে ওই দোকানে হামলা চালিয়ে ব্যবসায়ী আশরাফুলকে মারধর করেন মোস্তাকিন ও তার লোকজন। এ সময় দোকানে থাকা প্রায় ৫০ হাজার টাকাসহ কিছু পণ্য লুটে নিয়ে ঘটনাস্থল থেকে ছটকে পড়ে গাড়ি চালক মোস্তাকিন।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় মোস্তাকিনসহ তিনজনের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেন ব্যবসায়ী আশরাফুল আলম।

ব্যবসায়ী আশরাফুল আলম বলেন, পাওনা আড়াই হাজার টাকা চাইতে গিয়ে মারধরের শিকার হই। ক্যাশে থাকা ৫০ হাজার টাকাসহ কিছু মালামালও লুট করে নিয়েছেন মোস্তাকিন। এরপরে তারাই আবার আমাকে মামলায় ফাসানোর হুমকি দিচ্ছেন। তারা প্রায় সময় বাজারে গণ্ডগোল করেন। এ ঘটনার ন্যায় বিচার দাবি করেন তিনি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।