ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীবাড়িতে পদ্মায় মিলল নিখোঁজ জেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
টঙ্গীবাড়িতে পদ্মায় মিলল নিখোঁজ জেলের মরদেহ

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে পদ্মায় মাছ শিকার করতে গিয়ে নৌকা ডুবে নিখোঁজের ৩ দিন পর লাল চাঁন (৩৬) নামে জেলের লাশ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (০৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে জেলার টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল গ্রাম সংলগ্ন পদ্মা নদীতে তার লাশ উদ্ধার করে স্বজনরা।

 

নিহত জেলে একই গ্রামের মৃত শহীদ তাঁতির ছেলে। তার পরিবারে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

এদিকে, নিখোঁজ জেলের লাশ উদ্ধারের পর কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা। পুরো পরিবারে চলছে শোকের মাতম। স্বজনদের অভিযোগ রাতের বেলায় পদ্মা নদীতে অবাধে বালুবাহী বাল্কহেড চলাচল করে থাকে। গত বুধবার (৩০ নভেম্বর) রাতে মাছ শিকার গিয়ে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ হন তিনি।

নিহতের খালাতো ভাই বাবু হালদার জানান, বালুবাহী বাল্কহেড ধাক্কা দিলে লাল চাঁনের নৌকা ডুবে যায়। এতে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন টঙ্গীবাড়ি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।  

তিনি আরও জানান, শনিবার স্বজনরা পদ্মা নদীতে জেলের সন্ধানে নামেন। সকালে প্রথমে তারা ডুবে যাওয়া নৌকার খোঁজ পান। এরপর সেই নৌকার নীচ থেকে লাশ ভেসে উঠে।

এ ব্যাপারে আব্দুল্লাহপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস জানান, স্বজনরাই পদ্মা নদী থেকে নিখোঁজ জেলের লাশ উদ্ধার করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।