ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে অপহৃত মেয়েকে ফিরে পেতে পরিবারের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
দিনাজপুরে অপহৃত মেয়েকে ফিরে পেতে পরিবারের সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলন।

দিনাজপুর: দিনাজপুরে অপহৃত মেয়ে ঈষা সরকারকে (১৬) ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবারের সদস্যরা।

অপহৃত ঈষা জেলার বিরল উপজেলার ৭ নম্বর বিজোড়া ইউনিয়নের বিস্তইড় গ্রামের বাসিন্দা প্রদীপ কুমার সরকারের মেয়ে। সে বিরল বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পাস করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঈষার বাবা প্রদীপ কুমার। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার মেয়ে ঈষা সরকারকে স্কুলে যাওয়া-আসার সময় একই উপজেলার ১১ নম্বর পলাশবাড়ি ইউনিয়নের দক্ষিণ বিষ্ণুপুর গ্রামের রেয়াজুল ইসলামের ছেলে আলফাজ ওরফে আকাশ প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। আমার মেয়ে সেই প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ নভেম্বর দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে স্কুলের পেছনে পুরাতন শহীদ মিনারের রাস্তা থেকে একটি নাম্বারবিহীন মাইক্রোবাসে জোর করে তুলে নিয়ে যায়। তাকে তুলে নেওয়ার সময় বিস্তইড় গ্রামের মৃত মহাদেবের ছেলে মানিক সরকার দেখতে পেয়ে অপহরণের বিষয়টি আমাদের জানায়। এরপর থেকে আমার মেয়ের ব্যবহৃত ফোনে যোগাযোগের চেষ্টা করলে সেটি বন্ধ দেখায়।  

তিনি আরও বলেন, ঘটনার পর আমি বিষয়টি বিরল থানায় অবহিত করে সাধারণ ডায়রি করি। পরে ৩ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করি যার নাম্বার-৪। মামলার পর এখনো পর্যন্ত পুলিশ আমার মেয়েকে উদ্ধার করতে পারছে না। আমি আমার মেয়েকে দ্রুত ফিরে পেতে চাই।

এসময় ঈষা সরকারের মা দিপ্তী সরকার, চাচা পলাশ চন্দ্র দাস ও তার মামা বাঁধন সরকার উপস্থিত ছিলেন।  

এ বিষয়ে মামলার দায়িত্বে থাকা বিরল থানার উপ পরিদর্শক (এসআই) বিধান চন্দ্র বর্মন বলেন, মামলা হওয়ার পর থেকেই আমরা টেকনিক্যালি তাদের অবস্থান শনাক্ত করে উদ্ধারের চেষ্টা করছি। তারা তাদের অবস্থান পরিবর্তন ও মোবাইল ফোনগুলো বন্ধ রেখেছে। তারপরও আমরা ঈষা সরকারকে উদ্ধার করতে সবধরনের চেষ্টা অব্যাহত রেখেছি।  

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।