ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কবিরহাটে অটোরিকশা ছিনতাই করতে চালককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
কবিরহাটে অটোরিকশা ছিনতাই করতে চালককে কুপিয়ে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাটে অটোরিকশা ছিনতাই করতে মো. মোজাম্মেল হোসেন রাব্বি (২৫) নামে এক চালককে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।    

রোববার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে কবিরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কবিরহাট সরকারি কলেজের পশ্চিম পাশে এনায়েতনগর সড়কে এ হত্যার ঘটনা ঘটে।

  

নিহত মোজাম্মেল উপজেলার ২ নম্বর সুন্দলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বারি পুকুর এলাকার ইমাম হোসেন বাটুর ছেলে।  

নিহতের প্রতিবেশী একরাম হোসেন জানান, মোজাম্মেল উপজেলার কবিরহাট বাজার থেকে বারি পুকুর, বারি পুকুর থেকে তেতুলতলা রুটে অটোরিকশা চালাতেন। শনিবার রাত পৌনে ৮টার দিকে বারি পুকুর থেকে যাত্রী নিয়ে কবিরহাট বাজারের উদ্দেশে রওনা দেন মোজাম্মেল। কিন্তু যাত্রী তাকে কবিরহাট বাজারে না নিয়ে নির্জন এনায়েত নগর সড়কে নিয়ে যান। এতে মোজাম্মেলের সঙ্গে যাত্রীর বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে যাত্রী বেশে থাকা ছিনতাইকারীরা তাকে ধারালো অস্ত্র কুপিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় দুই যুবক রক্তাক্ত অবস্থায় মোজাম্মেলকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে রাত ১০টার দিকে থানায় নিয়ে যায়।  

একরাম অভিযোগ করে বলেন, স্থানীয় একজন প্রত্যক্ষদর্শী মুরুব্বি জানিয়েছেন, কবিরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের জৈনদপুর গ্রামের সর্দার বাড়ির সফির ছেলে রাসেল এ ঘটনা ঘটিয়েছেন।   

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শ্যামল কুমার দেবনাথ জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় লোকজন। বিষয়টি পুলিশকে জানালে তারা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের বরাতে অভিযুক্ত রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। রাসেল ও তার এক ভাই বর্তমানে পলাতক। পুলিশ অটোরিকশা উদ্ধার করতে ঘটনাস্থলে যাচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়:০০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২ 
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।