ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

জুরাইনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জুরাইনে পানিতে ডুবে শিশুর মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর কদমতলী জুরাইন এলাকায় জমে থাকা খালের পানিতে ডুবে আব্দুর রহমান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জুরাইন বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে স্বজনরা পানি থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শরীয়তপুরের জাজিরা উপজেলার মো. আল-আমিনের ছেলে রহমান। বর্তমানে জুরাইন বউবাজার আফসার করিম রোডের হাসানের টিনশেড বাড়িতে তার পরিবার ভাড়া থাকতো। দুই ভাই-বোনের মধ্যে রহমান ছিল ছোট।

আল-আমিন জানান, তার স্ত্রী কুলসুম বেগম বাসায় কাজ করছিল। হঠাৎ খেলতে খেলতে বাইরে চলে যায় রহমান। কিছুক্ষণ পর তার মা তাকে খোঁজাখুজি করতে থাকে। পরে বাসার বাইরে এসে দেখে পাশে একটি খালের পানিতে ভাসছে সে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া  জানান, জুরাইনে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। স্বজনরা জানিয়েছেন বাসার পাশে জমে থাকা খালের পানিতে পড়ে গিয়েছিল সে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।