ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আটকের পরদিন সুলতানা জেসমিনের বিরুদ্ধে রাজশাহীতে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
আটকের পরদিন সুলতানা জেসমিনের বিরুদ্ধে রাজশাহীতে মামলা

নওগাঁ: শহর থেকে আটকের পর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হেফাজতে সুলতানা জেসমিন (৪৫) নামে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নতুন এক তথ্য জানা গেছে।

জানা গেছে, র‍্যাবের হাতে আটকের একদিন পর ২৩ মার্চ রাজশাহীর জেলার রাজপাড়া থানায় তার নামে একটি মামলা দায়ের হয়। মামলাটি দায়ের করেন রাজশাহী স্থানীয় সরকার বিভাগীয় পরিচালক মো. এনামুল হক।  

রাজপাড়া থানার তদন্তকারী কর্মকর্তা রুহুল আমিন জানান, গত ২৩ মার্চ থানায় সুলতানা জেসমিন নামে এক নারীর বিরুদ্ধে মামলা করেন এনামুল হক। মামলার এজাহারে উল্লেখ করা হয়, সুলতানা জেসমিন এনামুল হকের ছবি ব্যবহার করে ফেসবুকে ভুয়া আইডির মাধ্যমে মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতেন।

আরও পড়ুন: র‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: পোস্টমর্টেম রিপোর্ট চেয়েছেন হাইকোর্ট

এদিকে, রাজশাহী র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার সিপিএসসি মেজর নাজমুস সাকিব বলেন, সুলতানা জেসমিনের নামে আর্থিক প্রতারণার একটি অভিযোগ পাই। তার ব্যাংক হিসাবে অস্বাভাবিক টাকা লেনদেনের অভিযোগ ছিল। পরে তার ব্যাংক স্টেটমেন্ট সংগ্রহ করে আমরা অভিযোগের সত্যতা পাই। অভিযোগের ভিত্তিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নওগাঁ শহরের মুক্তির মোড় থেকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

তিনি আরও বলেন, আটক করার পরপরই তিনি অসুস্থ হয়ে পড়েন। তৎক্ষণাৎ তাকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকদের পরামর্শে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার স্ট্রোক করে তার মৃত্যু হয়।

তবে আটকের একদিন পর থানায় মামলা দায়ের বিষয়ে জানতে মোবাইলে যোগাযোগ করা হয় র‍্যাবের সঙ্গে।  তবে র‍্যাবের কাউকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।

অন্যদিকে, মামলা বাদী মো. এনামুল হকের সঙ্গেও মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। তিনিও ফোনটি রিসিভ করেননি।

আরও পড়ুন: র‌্যাব হেফাজতে নারী কর্মচারীর মৃত্যু, নির্যাতনের অভিযোগ

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।