ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীর ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগ দিলেন শামীম আহমেদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
রাজশাহীর ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগ দিলেন শামীম আহমেদ

রাজশাহী: রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগদান করেছেন উপসচিব শামীম আহমেদ। এর মাধ্যমে তিনি রাজশাহী জেলার ১২৫তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করলেন।


 
মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে বিদায়ী জেলা প্রশাসক আব্দুল জলিলের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এ সময় নবাগত রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদকে জেলা প্রশাসনের উদ্যোগে প্রকাশিত মুজিববর্ষে আশ্রয়ণ প্রকল্প-২ বিষয়ে বিশেষ প্রকাশনা ‘বদলে যাওয়ার গল্প’ হস্তান্তর করা হয়।

এ সময় রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক শাহানা আখতার জাহানা, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরীসহ জেলার সব উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশানের ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

এর আগে রোববার (১২ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি হয়। এতে রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব থাকা আব্দুল জলিলকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) উপসচিব এবং নাটোর জেলা প্রশাসককে রাজশাহী জেলা প্রশাসক হিসেবে নিয়োগের আদেশ দেওয়া হয়।
নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদ বিসিএস প্রশাসনের ২৪তম ব্যাচের কর্মকর্তা।

রাজশাহীর আগে তিনি নাটোর জেলা প্রশাসক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।