ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তায় মন্টুর বাড়িতে ঈদের খুশি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তায় মন্টুর বাড়িতে ঈদের খুশি

রাজশাহী: অভাব অনটনের মধ্য দিয়ে দিনাতিপাত করছিলেন হাতদরিদ্র আবুল কালাম আজাদ মন্টু। তবে সামনে ঈদুল ফিতর।

তাই দুই ছেলে সন্তান নিয়ে বেশ দুশ্চিন্তায় মধ্যেই তার বসবাস। একেতো বাড়িতে খাবার নেই তারা ওপরে সন্তানের বিভিন্ন আবদার। এমন সময় তিনি খবর পেলেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে তাদের পরিবারে এক মাসের খাদ্য সহয়তা দেওয়া হবে। আর সেই খবরে খুশিতে আত্মহারা হয়ে পড়েন তিনি।

শেষ পর্যন্ত রোববার (৯ এপ্রিল) বিকেলে মন্টুর স্ত্রীর কুরছিয়া বেগমের হাতে এ উপহারসামগ্রী তুলে দেওয়া হয়। বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার পেয়ে এখন তাই মহা খুশি মন্টুর পরিবার।

বসুন্ধরা গ্রুপের দেওয়া এ উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫০ কেজি চাল, পাঁচ কেজি আলু, পাঁচ কেজি পেঁয়াজ, পাঁচ কেজি আটা, তিন কেজি ছোলা, তিন কেজি চিনি, তিন কেজি মশুর ডাল, তিন লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ ও দুই প্যাকেট সেমাই।

আবুল কালাম আজাদ মন্টু রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের আমগাছি গ্রামের মৃত হামিদুর রহামানের ছেলে।

আবুল কালাম আজাদ মন্টুর স্ত্রী কুরছিয়া বেগম বলেন, তার স্বামী শারীরিক সমস্যার কারণে তেমন কোনো কাজ করতে পারেন না। মাঝে মধ্যে টুকটাক মানুষের বাড়ি বাড়ি গিয়ে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করেন। এর বাইরে তিনি আর কিছুই করতে পারেন না। দুই সন্তান ও বৃদ্ধ শাশুড়ি নিয়ে তাদের বসবাস। এ অবস্থায় তিনি এক মাসের খাদ্যসামগ্রী উপহার পেয়ে বসুন্ধরা গ্রুপ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেসঙ্গে বসুন্ধরা ও কালের কণ্ঠ শুভসংঘের অগ্রযাত্রায় সফলতা কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের দুর্গাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সদস্য দুর্গাপুর সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক মিজান মাহী, দুর্গাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস এম আমিনুল ইসলাম, আব্দুল খালেক, কালের কণ্ঠের দুর্গাপুর উপজেলা প্রতিনিধি ও দুর্গাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম রসুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।