ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় কৃষক লীগ নেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মে ২১, ২০২৩
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় কৃষক লীগ নেতা নিহত

রাজশাহী: রাজশাহীতে নৌকার মেয়রপ্রার্থীর নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে নজরুল ইসলাম চিনু (৪৫) নামে এক কৃষক লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল হক।

শনিবার (২০ মে) দিনগত রাতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চিনু রাজশাহী জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক ছিলেন।

রাজশাহী জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমন মণ্ডল জানান, জেলা কৃষক লীগের সভাপতি তাজবুল হক, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস ও দপ্তর সম্পাদক নজরুল ইসলাম চিনু শনিবার নগরীর কোর্ট স্টেশন থেকে একটি অটোরিকশায় চড়ে কাশিয়াডাঙ্গা মোড়ে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী লিটনের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে যাচ্ছিলেন। তারা সাইরগাছা এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মাইক্রোবাস তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তারা আহত হন। এ সময় স্থানীয়রা কৃষক লীগ নেতা চিনু ও তাজবুলকে হাসপাতালে পাঠালে চিকিৎসক চিনুকে মৃত ঘোষণা করেন।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মাইক্রোবাসটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। তবে মাইক্রোবাস চালক ও মালিককে শনাক্তের চেষ্টা চলছে।  

নিহত কৃষক লীগ নেতার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এদিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি তাজবুল ইসলাম। খবর পেয়ে শনিবার রাতে তাকে হাসপাতালে দেখতে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি এ সময় তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।