ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানকে হেলিকপ্টারে করে নেওয়া হলো ঢাকায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মে ২৫, ২০২৩
রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানকে হেলিকপ্টারে করে নেওয়া হলো ঢাকায়

রাজশাহী: রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল হৃদরোগে আক্রান্ত হয়েছেন। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তিও হয়েছিলেন।

কিন্তু তার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে হেলিকপ্টারে (এয়ার অ্যাম্বুলেন্সে) করে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে।

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বুধবার (২৪ মে) রাত ১০টায় নিজ বাসভবনে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের সদস্যরা তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালের চিকিৎসকরা জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে চিকিৎসকের পরামর্শে মীর ইকবালকে রামেক হাসপাতালের ৩২নং ওয়ার্ডে ভর্তি করানো হয়।

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু. রেজা হাসান জানান, এখন থেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে তার চিকিৎসা চলবে। তারা নিয়মিত খোঁজ-খবর রাখছেন।

এদিকে, পরিবারের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের ছেলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন তার বাবার রোগ মুক্তি কামনা করে রাজশাহীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।