ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বারনই নদীতে পড়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
বারনই নদীতে পড়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার বড়গাছি কুঠিপাড়া এলাকায় নদীর ধারে খেলতে গিয়ে বারনই নদীতে পড়ে রিয়া (৬) নামে এক মানসিক প্রতিবন্ধী শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ জুলাই) বিকেলে ওই শিশু নদীতে ডুবে যায়।

পরে খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে। নিহত রিয়া বড়গাছি ইউনিয়নের কুঠিপাদা হিরুর মেয়ে।

স্থানীয়রা জানান, রিয়া বিকেলে বড়গাছি কুঠিপাড়া এলাকার নিজ বাড়ির পাশে বারনই নদীর ধারে খেলছিল। হঠাৎ করে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন খোঁজাখুঁজির এক পর্যায়ে বারনই নদীতে রিয়ার খেলনা জগ ভাসতে দেখেন। স্থানীয়রা নদীতে নেমে তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওহাটা স্টেশনে খবর দেন। পরে তারা আবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের শরণাপন্ন হন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওহাটা স্টেশনের সাব অফিসার মো. ময়েজ জানান, পরে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। নদীতে খোঁজাখুঁজির এক পর্যায়ে ডুবুরিরা রিয়াকে উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।