ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধর্মছেলের বাড়ি বেড়াতে গিয়ে সড়কেই প্রাণ গেল নারীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
ধর্মছেলের বাড়ি বেড়াতে গিয়ে সড়কেই প্রাণ গেল নারীর

রাজশাহী: ধর্মছেলের বাড়ি বেড়াতে গিয়ে গরুবোঝাই ভটভটির ধাক্কায় এক নারী সড়কেই প্রাণ হারিয়েছেন।  

বুধবার (১৯ জুলাই) দুপুরে রাজশাহীর মোহনপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পরে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত মরিয়াম বেগম (৭০) রাজশাহী মহানগরীর সপুরা এলাকার মৃত নুরুল ইসলামের স্ত্রী। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা থানায় পৌঁছালে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিকেল পৌনে ৩টার দিকে মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের মৌগাছী বাজারে এ দুর্ঘটনা ঘটে। মরিয়ম বেগমের ধর্মছেলে শফিকুল ইসলাম মোহনপুর উপজেলার বাটুপাড়া গ্রামে থাকেন। তিনি শফিকুলের বাড়িতেই বেড়াতে যাচ্ছিলেন।

এজন্য রাজশাহী শহর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে মৌগাছি বাজারে গিয়ে নামেন। তবে তিনি নামার পরপরই রাজশাহী সিটিহাট থেকে গরুবোঝাই করে মোহনপুর হাটমুখী যাওয়া ভটভটি তাকে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মোহনপুর উপজেলা ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। এরপরই পুলিশ গিয়ে সেই মরদেহ থানায় নিয়ে যায়।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা জানান, দু্র্ঘটনার পর খবর পেয়ে পুলিশ মরদেহ থানায় নিয়ে এসেছে। নিহতের পরিবারকে এরই মধ্যে খবর দেওয়া হয়েছে। তারা থানায় পৌঁছালে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান মোহনপুর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।