ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সবজির ব্যাগে দেড় কোটি টাকার হেরোইন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সবজির ব্যাগে দেড় কোটি টাকার হেরোইন

রাজশাহী: অভিনব কায়দায় সবজির ব্যাগে ভরে পাচারের সময় দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৬০০ গ্রাম হেরোইনসহ ইমরান আলী (৩৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

রোববার (২০ আগস্ট) দুপুরে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে শনিবার (১৯ আগস্ট) রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড়ে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ইমরান নাটোর সদর উপজেলার রামাইগাছী এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।  

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- আটক ইমরান সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জে মাদকের কারবারের সঙ্গে জড়িত। তিনি হেরোইনের বড় বড় চালান চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে গোদাগাড়ী হয়ে রাজশাহী নিয়ে যাওয়া-আসা করেন। সবশেষ শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার কাছে থাকা একটি সবজি ভর্তি বাজারের ব্যাগ পাওয়া যায়। ব্যাগটি তল্লাশি করে এক কেজি হেরোইন জব্দ করা হয়। পরে তার শরীর তল্লাশি করলে প্যান্টের বেল্টের মধ্যে লুকিয়ে রাখা আরও ৬০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। তার নামে আগে বিভিন্ন থানায় তিনটি মাদক মামলা রয়েছে।

র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, জিজ্ঞাসাবাদ শেষে তাকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় তার নামে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।