ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নয়াপল্টনে অসুস্থ হয়ে মারা যাওয়া শামীম রাজনীতিতে যুক্ত ছিলেন না: পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
নয়াপল্টনে অসুস্থ হয়ে মারা যাওয়া শামীম রাজনীতিতে যুক্ত ছিলেন না: পুলিশ

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ চলাকালে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের সময় অসুস্থ হয়ে মারা যাওয়া শামীম মিয়া (৩৭) রাজনীতিতে যুক্ত ছিলেন না বলে দাবি করেছে পুলিশ। তিনি পরিবারের সঙ্গে মুগদা মানিকনগর এলাকায় থাকতেন।

শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাত ১১টার দিকে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ এ তথ্য জানান।

তিনি বলেন, শামীম মিয়া পেশায় গাড়িচালক ছিলেন। একজন চিকিৎসকের ব্যক্তিগত গাড়ি চালাতেন তিনি। মুগদা মানিকনগরের ৭৭ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। তার বাবার নাম ইউসুফ।

ওসি আরও বলেন, শামীমের বর্তমান ঠিকানায় গিয়ে পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি কোনদিন কোনো রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তবে কেন তিনি শনিবার পল্টনে গিয়েছিলেন তা জানাতে পারেনি তার পরিবারের লোকজন।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, শনিবার বিকেলের দিকে নয়াপল্টনের মসজিদগলি এলাকায় শামীম নামে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়লে কয়েকজন তাকে ধরাধরি করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শামীমের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে শামীমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।