ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে অটোরিকশা-প্রাইভেট কারের সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
শিবগঞ্জে অটোরিকশা-প্রাইভেট কারের সংঘর্ষ, নিহত ১

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে জাহানারা (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

রোববার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কে রহবল দ্বো-সীমানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহানারা বেগম গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার পশ্চিম কচুয়া অনন্তপুরের আলিম উদ্দিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া-রংপুর মহাসড়কের রহবল দ্বো-সীমানা নামক স্থানে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের চেকপোস্ট পরিচালনা করা হয়। দুপুর পৌনে ১২টার দিকে গোবিন্দগঞ্জ থেকে আসা একটি অটোরিকশাকে থামানোর জন্য পুলিশ সিগনাল দেয়। অটোরিকশাটি না থামিয়ে দ্রুত মোড় ঘুড়িয়ে পেছনে যাচ্ছিল। এসময় পেছন থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই অটোরিকশাটির যাত্রী জাহানারা বেগম মারা যান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শিবগঞ্জ উপজেলার রহবল দ্বো-সীমানা এলাকায় চেকপোস্ট পরিচালনা করা হয়েছিল। কিন্তু অটোরিকশাকে ধাওয়া করা হয়নি। দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার ও সিএনজি চালিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।