ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ১০০ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
দিনাজপুরে ১০০ কেজি গাঁজাসহ আটক ৩

দিনাজপুর: জেলার চিরিরবন্দর থানা পুলিশের অভিযানে ১০০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এ সময় মাদক বহনকারী একটি ড্রাম ট্রাক জব্দ করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

এরআগে, শুক্রবার (২০ এপ্রিল) রাতে মাদকবিরোধী অভিযানের রাতের নিয়মিত টহলের সময় চিরিরবন্দরের ৫ নম্বর আব্দুলপুর ইউনিয়নের ঘুঘুরাতলী সড়কের নুরজাহান সুপার মার্কেটের সামনে দাঁড়িয়ে থাকা একটি ড্রাম ট্রাকে থাকা গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার সাইফুদ্দিনের ছেলে রেজাউল করিম (৪৫), ড্রাম ট্রাকের চালক শেখহাটি এলাকার আমজাদ হোসেনের ছেলে মোস্তাকিম (৩১) ও রংপুরের বদরগঞ্জ ফেসকিপাড়ার বাসিন্দা মোস্তাফিজুর রহমানের ছেলে মোহাইমিনুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মাদকবিরোধী অভিযানের রাতের নিয়মিত টহলের সময় চিরিরবন্দরের ৫ নম্বর আব্দুলপুর ইউনিয়নের ঘুঘুরাতলী সড়কের নুরজাহান সুপার মার্কেটের সামনে মেসার্স আজমল আয়রন স্টোরের সামনে গভীর রাতে রেজিস্ট্রেশনবিহীন একটি ১০ চাকার ড্রাম ট্রাকে তল্লাশি করা হয়। এ সময় চালকের সিটের নিচে বিশেষ কায়দায় রাখা চারটি বস্তায় ৩৪টি গাজার প্যাকেটে থাকা ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তারা অন্য জেলা থেকে এসব গাঁজা নিয়ে এসে দিনাজপুরে বাজারজাত করার পরিকল্পনা করছিলেন। তাদের বিরুদ্ধে চিরিরবন্দর থানায় মামলা রেকর্ড করা হয়েছে। পরে আটক তিনজনকে শনিবার বিকেলেই আদালতে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।